বগুড়ায় প্রাইভেটকার চালক খুন, বিস্ফোরণে নিহত ১

বগুড়া প্রতিনিধি ।। বগুড়ায় প্রাইভেট চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে বিস্ফোরণে এক শ্রমিক নিহত হয়েছে বলে জানা গেছে।

রোববার দুপুরে জেলার শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের রামনগর এলাকার করতোয়া নদীর পাশ থেকে তৌহিদুল ইসলাম (২৫) নামের এক প্রাইভেটকার চালকের লাশ উদ্ধার করে পুলিশ। সে শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের রামনগর দণিপাড়ার আব্দুর রশিদের ছেলে।

থানার উপ-পরিদর্শক (এসআই) আতোয়ার রহমান জানান, নিহতের গলায় রশি ও মুখে কালো টেপ লাগানো রয়েছে। তাই তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কারা কখন কিভাবে তাকে হত্যা করেছে, সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ বলা সম্ভব বলেও জানান তিনি।

এদিকে, কাহালু উপজেলার নারহট্র ইউনিয়নের দরগাহাট বাজারে ওয়েল্ডিং দোকানে ড্রাম বিস্ফোরণে উত্তম কুমার (১৮) নামের এক শ্রমিক নিহত হয়েছে। সে নারহট্র ইউনিয়নের নাপিত পাড়া গ্রামের জীতেন্দ্র নাথের ছেলে।
রোববার বিকেলে দরগাহাট বাজারে এঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, উত্তম কুমার দরগাহাট বাজারে সবুজের ওয়েল্ডিং দোকানে কর্মচারি হিসেবে কাজ করে আসছিল। বন্ধ ড্রাম কাটার সময় তাৎক্ষনিক বিস্ফোরণ উত্তম কুমার গুরুত্বর আহত হয়। পরে তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় উত্তম কুমার সন্ধ্যায় মারা যান।

কাহালু থানার পুলিশ পরিদর্শক (ওসি) শওকত কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Comments are closed.