৭ বছর ধরে নিখোজ পাকুন্দিয়ার যুবক রফিকুল ইসলাম

শাহরিয়া হৃদয়, নিজস্ব প্রতিবেদক ।।  ৭ বছরেও খোজ মেলেনি পাকুন্দিয়ার যুবক মোঃ রফিকুল ইসলাম (২২) নামের ব্যাক্তিটির।সে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের উত্তর জাঙ্গালিয়া গ্রামের মোঃ রিয়াজ উদ্দিনের ছেলে।
জানাযায়,২০১১ সালের ২ সেপ্টেম্বর সকালে সাইকেল নিয়ে বাড়ি জাঙ্গালিয়া বাজারের উদ্দেশ্য বের হয়ে আর বাড়িতে ফিরে যায় নি। তারপর আশেপাশে খুজাখুজি করে না পাওয়া গেলে ১৩ সেপ্টেম্বর মোঃ রফিকুল ইসলামের মা মোছাঃ আঙ্গুরা পাকুন্দিয়া থানায় একটি সাধারণ ডায়রি করেন। যার নং – ৫০৪।

নিখোজের প্রায় ৭ টি বছর পার হতে চললেও এখনও খোজ না পাওয়ায় মনোবল ভেঙে গেছে পরিবারটির।

রফিকুল ইসলামের বাবা মোঃ রিয়াজ উদ্দিন বলেন,আমাদের সাথে তার কোন ঝগড়া বিবাদ ছিলো না। প্রতিদিনের মতো হাসি খুশি ভাবেই সকালের নাস্তা করে সে বাজারে যায় আর আমি জমিতে কাজ করতে যাই। সন্ধায় এসে শুনি সে বাড়িতে ফিরেনি। তারপর থেকেই. আজ পর্যন্ত আমার ছেলের কোন সন্ধান পাচ্ছি না।

রফিকুল ইসলামের মা মোছাঃ আঙ্গুরা বলেন,হাসিখুশি ভাবে সে আমার কাছ থেকে কিছু টাকা নিয়ে বাজারে গিয়েছিলো। তারপর থেকেই আর কোন খোজ নাই। আমার বিশ্বাস আমার ছেলে ফিরে আসবে।
নিখোজের সময় রফিকুল ইসলামের বয়স ছিলো ২২ বছর। তার মুখমন্ডল গোলাকার,গায়ের রং স্যামলা, উচ্চতা ৫ ফুট ৫ইঞ্চি,সে কিশোরগঞ্জের আঞ্চলিক ভাষায় কথা বলে। কেউ তার সন্ধান পেলে মোবাইলে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তার মা । মোবাঃ ০১৭৩৪৮৫৩০৪৪।
এই বিষয়ে পাকুন্দিয়া থানার ওসি মোঃ সামসুদ্দিন জানিয়েছেন,নিখোজের বিষয়ে প্রতিটি থানায় বার্তা পাঠানো আছে ও নিখোজ রফিকুল ইসলাম কে উদ্ধারে কাজ চলছে।
.

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ