বাংলাদেশ-ভারত-পাকিস্তানির বন্ধুত্ব নিয়ে বলিউড ছবি!

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
জানুয়ারি ৩, ২০১৮ ১১:১১ পূর্বাহ্ণ

বিনোদন রিপোর্ট : বাংলাদেশ, ভারত ও পাকিস্তানি তিন যুবকের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে বলিউড ছবি। মূলত তারা তিনজন বন্ধু হিসেবে পর্দায় আসবেন। আর এর দুটি চরিত্রে ভাবা হচ্ছে ভারতের সুশান্ত রাজপুত ও পাকিস্তানের ফাওয়াদ খানকে। অপর বন্ধুর নাম এখনও প্রকাশ করা হয়নি। পাশাপাশি এতে অন্যতম প্রধান চরিত্র থাকবেন বলিউড তারকা আলিয়া ভাট।

আর এই পরিকল্পনার মূলে আছেন লেখক ও প্রযোজক পঙ্কজ দুবে।

পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য টাইমসকে এই প্রযোজক বলেন, ‘‘এটি আমার অন্যতম জনপিয় বই ‘লাভ কারি’ থেকে তৈরি হবে। ইতোমধ্যে আমি এর পাণ্ডুলিপি প্রায় তৈরি করে ফেলেছি। এর গল্পটি হলো তিন যুবকের। তারা ভারত, বাংলাদেশ ও পাকিস্তানের নাগরিক।’’

‘লাভ কারি’ সম্পর্কে জানা যায়, লন্ডনে একই ফ্ল্যাটে থাকা তিন যুবককে কিছু ঘটনা নিয়ে এটি লেখা। পাকিস্তানি আলি একজন ভালো শেফ, বাংলাদেশি শেহজাদ উল্কি শিল্পী আর ভারতীয় ঋষির বেশ কিছু অদ্ভুত দক্ষতা আছে। ঘটনাক্রমে তারা তিনজনই একটি মেয়ের প্রেমে পড়েন। তখন তারা নিজেদের থেকে বিচ্ছিন্ন হয়ে যান।

পঙ্কজ এর আগে দুটি ছবির প্রযোজক হিসেবে কাজ করেছেন। নতুন ছবিতেও একই ভূমিকায় থাকবেন তিনি। তবে ছবির কাজ একেবারে প্রাথমিক পর্যায়ে আছেন বলে জানান এই লেখক। তাই ছবির নাম ও শিল্পী- কোনোটাই এখনও চূড়ান্ত নয়।

অন্যদিকে প্রযোজকের পছন্দের তালিকা যদি ঠিক থাকে তবে ‘কাপুর অ্যান্ড সন্স’-এর পর আবারও একসঙ্গে পর্দায় আসছেন আলিয়া ও ফাওয়াদ।

Comments are closed.

LATEST NEWS