সাত বছর পর সাকিবকে ছেড়ে দিচ্ছে কেকেআর

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
জানুয়ারি ৩, ২০১৮ ১০:৩২ অপরাহ্ণ

খেলার খবর ।। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে সফল সাকিব আল হাসান আর মোস্তাফিজুর রহমান। তাদের নিয়ে আইপিএলের দলগুলোর রীতিমত কাড়াকাড়ি পড়ে যায়। তবে তাদের দুজনকেই এবার ছেড়ে দিয়েছে দল।

বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান ২০১১ সাল থেকে খেলছেন কলকাতা নাইট রাইডার্সে (কেকেআর)। সাত বছর পর তাকে ছেড়ে দিচ্ছে শাহরুখ খানের মালিকানাধীন দলটি। কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান ২০১৬ আর ২০১৭ মৌসুমে ছিলেন সানরাইজার্স হায়দরাবাদে। তাকেও নিলামের জন্য ছেড়ে দেয়া হয়েছে এবার।

সাকিব-মোস্তাফিজের সঙ্গে নিলামে থাকবেন আরও ছয় বাংলাদেশি ক্রিকেটার। তারা হলেন-তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, লিটন কুমার দাস এবং আবুল হাসান রাজু।

এদের মধ্যে তামিম ইকবাল আইপিএলে দল পেয়েছিলেন। ২০১২ এবং ২০১৩ সালে পুনে ওয়ারিয়র্স নিয়েছিল তাকে। তবে কোনো ম্যাচে মাঠে নামায়নি। মাহমুদুউল্লাহ আইপিএলে সুযোগ না পেলেও পাকিস্তান সুপার লিগ (পিএসএল) আর ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলেছেন।

এ বছর আইপিএলের নিলাম হবে ২৭ আর ২৮ জানুয়ারি ব্যাঙ্গালুরুতে। একটি দল সর্বোচ্চ পাঁচজন খেলোয়াড় ধরে রাখতে পারবে। এর মধ্যে তিনজনকে রাখতে হবে নিলামের আগেই। মূল আসর মাঠে গড়াবে ৪ এপ্রিল।

Comments are closed.

LATEST NEWS
ময়মনসিংহ মেডিক্যালের ছাত্র ভুটানের প্রধানমন্ত্রী ঐক্যফ্রন্টের গোড়াতেই গলদ : কাদের একাদশ সংসদ নির্বাচন : প্রাথমিকের বার্ষিক পরীক্ষা এগিয়ে নেয়ার নির্দেশ মোহাম্মদ বিন সালমানকে তার পদ থেকে সরানো হচ্ছে জাকারবার্গকে ফেসবুকের চেয়ারম্যান থেকে সরিয়ে দেয়ার প্রস্তাব! আ.লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যায় : গণপূর্ত মন্ত্রী যশোদলে মরহুম আঃ হামিদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন শোলাকিয়া ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালের থেকে লাফ দিয়ে নবজাতকসহ প্রবাসীর স্ত্রীর আত্নহত্যা প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা জানুয়ারিতে অশুভ শক্তি রুখতে সবাইকে এগিয়ে আসতে হবে: রাষ্ট্রপতি