পাকুন্দিয়ায় পুলিশি বাধায় পণ্ড হলো বিএনপির কালো পতাকা মিছিল

নূরুল জান্নাত মান্না, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ‘গণতন্ত্র হত্যা দিবসে’ কালো পতাকা মিছিল পুলিশি বাধায় পণ্ড হয়েছে।

পাকুন্দিয়া উপজেলা ও পৌর বিএনপি আয়োজনে আজ শুক্রবার সকালে পৌরসদরের হাপানিয়াস্থ অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে কালো পতাকা মিছিল বের করার চেষ্টা করেন নেতাকর্মীরা।

পুলিশের বাধার মুখে পড়ে কালো পতাকা মিছিলের পরিবর্তে সংক্ষিপ্ত পথসভা করেন বিএনপি নেতাকর্মীরা। এসময় হাতে কালো পতাকা নিয়ে রাস্তার দুই পাশে অবস্থান নেন নেতাকর্মীরা।

পথসভায় উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক পৌরমেয়র অ্যাডভোকেট মো. জালাল উদ্দিন, উপজেলা বিএনপির সদস্য সচিব ও চরফরাদী ইউপি চেয়ারম্যান ভিপি কামাল উদ্দিন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক বোরহান উদ্দিন সরকার, আবদুস ছাত্তার, সাবেক ছাত্রনেতা শামসুল হক মিঠু প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আসাদ রেজা, এরফান উদ্দিন, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক এসএএম মিনহাজ উদ্দিন, উপজেলা ছাত্রদলের সভাপতি রফিকুল ইসলাম মানিক ও সাধারণ সম্পাদক আমিনুল হক জজ মিয়াসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Comments are closed.