muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

শীতার্তদের পাশে মাধবদী ব্লাড ডোনার ক্লাব

মৌমিতা তাসরিন তানজিনা, ভ্রাম্যমাণ প্রতিনিধি ।। ভালোবাসা নিয়ে শীতার্তদের পাশে-দাঁড়ায় মাধবদী ব্লাড ডোনার ক্লাবের একঝাঁক স্বপ্নবাজ রক্তযোদ্ধা। আর তাদের অক্লান্ত পরিশ্রমের ফলে আজ আমরা সাফল্যের দারপ্রান্তে পৌঁছাতে পেরেছি। আর আমাদের সহযোগী হিসেবে ছিল স্বপ্ন তরী সমাজ কল্যান সংস্থা।

বালুসাইর নূরে মদিনা মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের হাতে শীতবস্ত্র তুলে দেওয়া হয়। মোটা ৭৬ জন শিক্ষার্থীদের কে শীতবস্ত্র দেওয়া হয়েছে।

উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত সিনিয়র সচিব অভ্যন্তরীণ সম্পদ বিভাগ ও বাংলাদেশ রাজস্ব বোর্ডের চেয়ারম্যান জনাব মোঃ মোশাররফ হোসেন ভূঁইয়া NDC, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো: বায়তুল আমিন ভূঁইয়া এবং মাধবদী পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ মোশাররফ হোসাইন মানিক।

মাধবদী ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্ঠা আশরাফ হিমেল বলেন,সামাজিক দায়বদ্ধতা থেকে মাধবদী ব্লাড ডোনার ক্লাব প্রতিষ্ঠা করা। দীর্ঘ তিন বছর ধরে মাধবদী ব্লাড ডোনার ক্লাব মানুষের পাশে দাঁড়াতে পেরেছে এটাই আমাদের আত্মতৃপ্তি। মাধবদী ব্লাড ডোনার ক্লাব প্রতিষ্ঠিত হবার পর থেকেই তাদের কাজ দিয়ে মানুষের আস্থা অর্জন করে আসছে। আর এই আস্থা অর্জনের পিছনে রয়েছে একঝাঁক স্বপ্নবাজ রক্তাযোদ্ধা। তাদের কারণে আমরা আজ আবারো নতুন করে উদ্ভুদ হতে শিখেছি। যারা আমাদের পাশে থেকে এতো সুন্দর করে প্রোগ্রাম করার জন্য সহযোগিতা করেছেন তাদেরকে অন্তরের অন্তস্তল থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Tags: