এবার ‘গর্ভভাড়া’ দিবেন ঐশ্বরিয়া!

বিনোদন রিপোর্ট : সাবেক বিশ্ব সুন্দরী ও বলিউড তারকা ঐশ্বরিয়া রাই বচ্চন। নানা রূপে সিনে জগতের পর্দায় দেখা গেছে এ অভিনেত্রীকে। এবার তাকে ‘গর্ভভাড়া’ দেয়া এক নারীর চরিত্রে দেখা যাবে। যেখানে সন্তান ধারণের জন্য ‘গর্ভভাড়া’ দিবেন এ অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ‘জেসমিন : স্টোরি অব অ্যা লিসড ওম্ব’ সিনেমায় এ চরিত্রে দেখা যাবে বচ্চন পরিবারের পুত্রবধূকে। সিনেমাটি কিআর্জ প্রোডাকশনের সঙ্গে মিলে প্রযোজনা করছেন শ্রী নারায়ণ সিং।

সিনেমাটির গল্পের কেন্দ্রীয় চরিত্র একজন নারীর। যেখানে একজন নারীর মা হওয়া, সন্তান ও মায়ের মধ্যে ভালোবাসার গল্প নিয়ে হবে জেসমিন সিনেমা।

এ প্রসঙ্গে শ্রী নারায়ণ সিং বলেন, ‘গুজরাটের একজন নারীর জীবনের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি, যিনি মা হতে চাইতেন না কিন্তু অন্য একজনের জন্য গর্ভভাড়া দেয়ার সিদ্ধান্ত নেন। এক সময় ওই সন্তানের সঙ্গে তার বন্ধন দৃঢ় হয় এবং নারীটি সন্তান ফিরে চান।’ ‘আমরা ঐশ্বরিয়াকে সিনেমাটিতে নিতে চাইছি, তবে এটি নির্ভর করছে তার শিডিউলের ওপর।’

জেসমিন সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন সিদ্ধার্থ এবং গরিমা। এটি নিয়ে তিন বছর গবেষণা করতে হয়েছে তাদের। খুব শিগগির নির্মাতারা এর শুটিং শুরু করবেন বলে জানা গেছে।

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ