দীপিকার জন্মদিনে সেরা উপহার বাংলাদেশি ভক্তের!

বিনোদন রিপোর্ট : এক বাংলাদেশি তরুণ দীপিকাকে এবার এমন এক উপহার দিয়েছেন যা পেয়ে এই বলিউড তারকা রীতিমতো আনন্দিত, উচ্ছ্বসিত।

গত ৫ জানুয়ারি ছিল দীপিকার জন্মদিন। এদিন বাংলাদেশি ভক্ত ব্রাহ্মণবাড়িয়ায় দীপিকার নামে একটি নলকূপ স্থাপন করেছেন।  ভক্তের নাম জানা না গেলেও তিনি মধপ্রাচ্য প্রবাসী এটা জানা গেছে।

জানা গেছে, জন্মদিন উপলক্ষে মধ্যপ্রাচ্যে বসবাসরতদের আরব ফ্যান ক্লাবের উদ্যোগে ঢাকার কাছেই পূর্বাচল অল্প কিছুদূরে মেঘনার তীরবর্তী বাঞ্ছারামপুর উপজেলার উজানচর ইউনিয়নের রাধানগর গ্রামে সাধারণ মানুষের বিশুদ্ধ পানির সুবিধার্থে নলকূপটি স্থাপন করা হয়েছে। সেখানে দীপিকার নামসহ পাথরের একটি ফলকও বসানো হয়েছে।

বাংলাদেশের মফস্বল এলাকার এই ঘটনা দীপিকার কানেও পৌঁছে গেছে। তিনি রীতিমতো বিস্মিত, আনন্দিত। সোমবার রাতে রাতে টুইটে ‌দীপিকা লেখেন , ‘কেউ যদি আমাকে জিজ্ঞেস করে, আমি বলব এটিই আমার জন্মদিনের সেরা উপহার। এমন ও সুন্দর এই উপহার আমার হৃদয়কে পরিপূর্ণ করেছে। এমন উপহার পৃথিবীকে আরও সুন্দর ও সুখী স্থান করে তুলবে। যে এই উদ্যোগ নিয়েছে, আমি সত্যিই তোমাকে ভালোবাসি। এখন এই মুহূর্তে তোমাদের জন্য আমার ভীষণ গর্ব হচ্ছে।

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ