১৬ ডিসেম্বর বিজয় অর্জিত হলেও জাতির পিতার অনুপস্থিতিতে বাঙালি জাতি মুক্তির স্বাদ পায়নি

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
জানুয়ারি ১০, ২০১৮ ১১:২৮ অপরাহ্ণ

জাতীয় ।। বাংলাদেশে তাবলিগ জামাতের প্রধান মারকাজ কাকরাইল মসজিদ ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। তাবলিগ জামাতের মুরুব্বি মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভীকে মসজিদের ভেতর রাখা হয়েছে।

বুধবার সন্ধ্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের রমনা জোনের উপ-কমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার রাইজিংবিডিকে বলেন, ‘আসরের নামাজের পর তাবলিগ জামাতের অনুসারীরা কাকরাইল মসজিদের সামনে জড়ো হতে থাকেন। অপ্রীতিকর ঘটনা এড়াতে মসজিদের নিরাপত্তা বাড়ানো হয়েছে।’

পুলিশ জানায়, তাবলিগ জামাতের অনুসারীরা আসরের নামাজের পর কাকরাইল মসজিদের সামনে জড়ো হবেন, এ ঘোষণার পরই সেখানে পুলিশ, র‌্যাব ও গোয়েন্দা বিভাগের সদস্যদের উপস্থিতি বাড়ানো হয়েছে। মসজিদে আসা মুসল্লিদের ওপর নজরদারি করা হচ্ছে।। মসজিদ ও এর আশপাশের এলাকায়ও বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। নিরাপত্তার স্বার্থে কাকরাইল মসজিদে নামাজ পড়তে আসা মুসল্লিদের সেখান থেকে ২০০ গজ দূরে হেয়ার রোডের মডার্ন টিপটপ মসজিদে গিয়ে নামাজ পড়তে অনুরোধ করেছে পুলিশ। কাকরাইল মসজিদের গেট পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। মাওলানা মোহাম্মদ সাদ এখানে থাকা পর্যন্ত এ নিরাপত্তা দেওয়া হবে। তার বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সিদ্ধান্ত নেবে বলে জানা গেছে।

উল্লেখ্য, মাওলানা মোহাম্মদ সাদের আগমন ঠেকাতে বুধবার সকাল থেকে বিমানবন্দরের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে তাবলিগ জামাতের একটি অংশ এবং আলেম-ওলামারা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

Comments are closed.

LATEST NEWS
ময়মনসিংহ মেডিক্যালের ছাত্র ভুটানের প্রধানমন্ত্রী ঐক্যফ্রন্টের গোড়াতেই গলদ : কাদের একাদশ সংসদ নির্বাচন : প্রাথমিকের বার্ষিক পরীক্ষা এগিয়ে নেয়ার নির্দেশ মোহাম্মদ বিন সালমানকে তার পদ থেকে সরানো হচ্ছে জাকারবার্গকে ফেসবুকের চেয়ারম্যান থেকে সরিয়ে দেয়ার প্রস্তাব! আ.লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যায় : গণপূর্ত মন্ত্রী যশোদলে মরহুম আঃ হামিদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন শোলাকিয়া ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালের থেকে লাফ দিয়ে নবজাতকসহ প্রবাসীর স্ত্রীর আত্নহত্যা প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা জানুয়ারিতে অশুভ শক্তি রুখতে সবাইকে এগিয়ে আসতে হবে: রাষ্ট্রপতি