কিশোরগঞ্জে ইফার শিশু কিশোর সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও জঙ্গিবাদ সন্ত্রাসের বিরুদ্ধে মতবিণিময়

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
জানুয়ারি ১১, ২০১৮ ১০:০১ অপরাহ্ণ

আমিনুল হক সাদী, নিজস্ব প্রতিবেদক ।। প্রতিযোগিতার মাধ্যমে প্রতিভার যাচাই ঘটে। আর প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার অনুভূতি সুখকর। এ প্রতিযোগিতাই আমার সামনের পথচলা ও জ্ঞানার্জনের অন্যতম সহায়ক ভূমিকা পালন করবে। এভাবেই বলছিলেন ইফার শিশু কিশোর সাংস্কৃতিদক প্রতিযোগিতায় পুরস্কার ও সনদ প্রাপ্ত শিশু শিক্ষার্থী তাসনীম ফেরদৌস শান্ত । তার এ কথাগুলোর সমর্থন করে বলেন প্রতিযোগীর বোন শিশু তৈয়বা শরীফুল্লাহ তুরসা। ভাই বোন পুরস্কার পেয়ে খুশিতে উদ্বেলিত হয়ে ওঠেছিলেন এ প্রতিযোগীরা। শুধু তাই নয় তাদের খুশির সাথে একাত্বতা পোষন করে অন্যন্য প্রতিযোগীরাও।

বৃহস্প্রতিবার দিনভর প্রতিযোগীতা সম্পন্ন হওয়ার পর বিকেলে সদর উপজেলা পরিষদ কমপ্লেক্সের দ্বিতল ভবনে আনুষ্ঠানিকভাবে এসব প্রতিযোগীদেরকে পুরষ্কার ও সনদ তুলে দেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো.আব্দুল্লাহ আল মাসউদ। ইফার ভারপ্রাপ্ত উপ-পরিচালক মো:ফারুক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মামুন আল মাসুদ খান,ট্্রাষ্টি রিপন রায় লিপু,জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল।

এর আগে ইফার আয়োজনে ও সদর উপজেলা প্রশাসনের সহযোগিতায় ইসলামের নামে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে সচেতনতা তৈরীর নিমিত্তে ইমাম ও উলামায়ে কেরামদের সাথে এক মতবিণিময়সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি বলেন ইসলাম শান্তির ধর্ম এতে কোন নাশকতা ও সন্ত্রাসী কর্মকান্ড বরদাস্ত করে না।

Comments are closed.