কোপার কোয়ার্টার ফাইনালে রিয়াল

স্পোর্টস রিপোর্ট : টানা দ্বিতীয় ড্র করলো রিয়াল মাদ্রিদ। লা লিগায় গত সপ্তাহে সেল্তা ভিগোর মাঠে ড্র করে শিরোপার দৌড় থেকে বেশ ছিটকে পড়েছিল তারা। তবে বুধবার ড্রতে খুব বেশি অসুবিধা হয়নি তাদের। শেষ ষোলোর দ্বিতীয় লেগে নুমান্সিয়ার সঙ্গে ২-২ গোলে ড্র করেও কোপা দেল রের কোয়ার্টার ফাইনালে জিনেদিন জিদানের শিষ্যরা।

প্রথম লেগে নুমান্সিয়ার মাঠে ৩-০ গোলে জিতেছিল রিয়াল। সান্তিয়াগো বার্নাব্যুতে জিতে ৫-২ অগ্রগামিতায় শেষ আটে পৌঁছালো তারা।

বেশ কয়েকটি অদল-বদল করে বার্নাব্যুতে দল সাজান জিদান। যার মধ্যে গ্যারেথ বেলের বাদ পড়া ছিল উল্লেখযোগ্য। দলের কাছে শক্তিশালী পারফরম্যান্স প্রত্যাশা করেছিলেন কোচ। মাত্র ১০ মিনিটে লুকাস ভাসকেসের গোল এগিয়েও দিয়েছিল রিয়ালকে। কিন্তু নুমান্সিয়া আশা ছেড়ে দেয়নি। ৪৫ মিনিটে সমতা ফেরায় তারা গুইলেরমোর গোলে।

শেষ আটে যাওয়ার লড়াইয়ে রিয়াল এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে দাপটের ছাপ রাখতে পারেনি। অবশ্য ৫৯ মিনিটে ভাসকেসের গোলে আবার লিড নেয় তারা। কিন্তু জয়ের উৎসব করতে পারেনি স্বাগতিকরা। নির্ধারিত সময় শেষ হওয়ার ৮ মিনিট আগে গুইলেরমো সমতায় ফেরান নুমান্সিয়াকে। ইনজুরি সময়ের দ্বিতীয় মিনিটে ড্যানিয়েল ক্যালভো লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দল নিয়ে খেলা শেষ করে অতিথিরা। ইএসপিএনএফসি

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ