কিশোরগঞ্হিনন্দ সমাজ কল্যাণ ফাউন্ডেশনের নিজস্ব অর্থায়নে শীতার্থদের মধ্যে কম্বল বিতরণ

আমিনুল হক সাদী, নিজস্ব প্রতিবেদক ।। মহিনন্দ সমাজ কল্যাণ ফাউন্ডেশনের নিজস্ব অর্থায়নে শীতার্থদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। ঢাকা বিশ্ব বিদ্যালয়সহ বিভিন্ন কলেজে অধ্যায়নরত শিক্ষার্থীদের টিফিনের খরচ থেকে অর্থ সঞ্চিত করে গরীবদের মধ্যে এসব কম্বল বিতরণ করে সংগঠনটি একুিট দৃষ্টান্তমুলক উদাহরণ সৃষ্টি করেছে।

শুক্রবার সকালে জেলা সদরের মহিনন্দ ইউনিয়ন পরিষদের নয়াপাড়াস্থ আতহারুল উলুম মাদরাসা মাঠে আয়োজিত শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুরাটী আহমদিয়া ফাজিল মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাও.আব্দুল কদ্দুছ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ কর্মসুচীর উদ্বোধন করেন কিশোরগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার মো.আব্দুৃল্লাহ আল মাসউদ। বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদ সদস্য মোঃসাজ্জাদুল ইসলাম সাজ্জাদ,সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ কামরুন্নাহার লুনা। আমন্ত্রিত বিশেষ অতিথি ছিলেন নয়াপাড়া জামে মসজিদের খতীব মাও.হোসাইন আহমেদ,গয়ালাপাড়া জামে মসজিদের খতীব মাও.শাহজাহান,মহিনন্দ সমাজ কল্যাণ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা সাংবাদিক আমিনুল হক সাদী। আমন্ত্রিত অতিথি ছিলেন ইউপি সদস্য মো.আব্দুল হালিম,মো.কামাল উদ্দিন, মো.আবুল কাশেম খোকন,সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত খুরশেদুল আলম ওয়াসী। নান্দাইল আলিয়া মাদরাসার প্রভাষক মো.আবুল হাশেমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মো.শাহ আলম, সহসভাপতি জহিরুল ইসলাম রিপন,সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান,যুগ্ন সম্পাদক ইউসুফ নাঈম, সাংগঠনিক সম্পাদক সোহেল মিয়া,সহ-দপ্তর সম্পাদক জয়নাল হাজারী,ক্রীড়া বিষয়ক সম্পাদক মোশাহিদ,অর্থ সম্পাদক সেলিম প্রমুখ।

অনুষ্ঠানে হত দরিদ্র ও এতিম এবং গরীব মানুষের দুই শতাধিক কম্বল বিতরণ করা হয়। এসময় ইউনিয়নের গন্যমান্য লোকজন ও সংগঠনের উপদেষ্টাগণ এবং সদস্যরা উপস্থিত ছিলেন।

Comments are closed.