‘ঘোড়া’ নিয়ে আসছে ব্যান্ড সহজিয়া

বিনোদন রিপোর্ট : প্রায় ৪ বছর পর নতুন অ্যালবাম নিয়ে আসছে ব্যান্ড ‘সহজিয়া’। এটি দলটির দ্বিতীয় অ্যালবাম। নামটা বেশ চমকপ্রদ; ‘ঘোড়া’। যা প্রকাশ হচ্ছে ২০ জানুয়ারি, শনিবার।

এদিন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে হিম উৎসবের সমাপনী কনসার্টে অ্যালবামটির প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হবে। একইসঙ্গে ব্যান্ডের অফিশিয়াল ওয়েবসাইট ও ইউটিউব চ্যানেলেও পুরো অ্যালবামটি প্রকাশ করা হবে। এমনটাই জানালেন ব্যান্ড সদস্যরা।

ব্যান্ডের ভোকাল রাজু জানান, ৭টি গানের কনসেপচুয়াল এই অ্যালবামের ৪টি গানই ‘ঘোড়া’ সম্পর্কিত। এর মধ্যে একটি গানের শিরোনাম ‘ঘোড়া’। অন্য গানগুলো হচ্ছে- ছোট পাখি, চকলেট, যাদুকর, লাল-কালো, ছুট ও ভোর থেকে রাত।
রাজু বলেন, ‘‘এবারের অ্যালবামটি প্রকাশের আগেই ‘ছোট পাখি’ ও ‘চকলেট’ গান দুটির ভিডিও অনলাইনে মুক্ত করছি আমরা। ঢাকা ও রাঙামাটিতে শুটিং শেষে ভিডিও দুটি এখন রয়েছে সম্পাদনার টেবিলে। আশা করছি আমাদের এবারের আয়োজন সব ধারার শ্রোতাদের কাছে টেনে নেবে।’’

প্রসঙ্গত, ২০০৯ সালে ব্যান্ড গঠনের পর সহজিয়া’র প্রথম অ্যালবাম ‘রঙমিস্ত্রী’ প্রকাশ পায় ২০১৩ সালে। এখান থেকে ‘বোকা পাখি’, ‘রঙমিস্ত্রী’, ‘শবনম’, ‘অপেক্ষা’ ও ‘ব্যথা দিও না’ গানগুলো শ্রোতাপ্রিয় হয়।

সহজিয়া’র লাইনআপ এমন- গীতিকার ও ভোকাল: রাজু, গিটার: সজীব, শিমুল, বেজ গিটার: জাফরী এবং ড্রামসে রাব্বী।

Comments are closed.