জলঢাকায় গণ সংবর্ধনা

আসাদুজ্জামান, জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি ।। বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ও অগ্রগতির চার বছর পূর্তি উপলক্ষে নীলফামারী-০৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা’কে গণ সংবর্ধনা দেওয়া হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যা ছয়টায় নীলফামারীর জলঢাকা উপজেলার গোলনা কালিগঞ্জ বঙ্গবন্ধু হাটে তৃণমূল আওয়ামীলীগ নেতৃবৃন্দ আয়োজিত সভায় সভাপতিত্ব করেন মহিদুর রহমান।

সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা বলেন,”সারা দেশে যে সব উন্নয়ন হয়েছে তারই অংশ হিসেবে আমার সংসদীয় এলাকায় প্রায় সড়কগুলো পাকাকরণ হয়েছে।”শেখ হাসিনার উদ্যোগ,ঘরে ঘরে বিদ্যুৎ” স্লোগানে, প্রায়৯০%গ্রাম বিদ্যুতের আলোয় আলোকিত।প্রায় শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে একাডেমিক ভবন হয়েছে।একদিন যেসব সড়ক ব্রীজ অভাবে দুর পথ অতিক্রম করে গন্তব্যে যেতে হত।সেসব সড়কগুলোতে ব্রীজ হয়েছে।মীরগঞ্জ ইউনিয়নে সাব-রেজিষ্টার অফিস হয়েছে।সেখানে একটি পুলিশ ফারিসহ খাদ্য-সশ্য সংরক্ষণের জন্য খাদ্য গুদাম স্থাপন হচ্ছে। এমনকি আমরা অচিরেই রেলগাড়ীর মুখ দেখব।তাই সরকারের ধারাবাহিক উন্নয়নের জন্য আগামীতে পূনরায় নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

এসময় আরও বক্তব্য রাখেন রাবেয়া চৌধুরী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ বিবেকানন্দ মহন্ত,উপজেলা শ্রমিকলীগ সভাপতি জসিয়ার রহমান,শ্রমিক নেতা শাহিনুর রহমান,ছাত্রলীগ নেতা নাহিদ মিথুন প্রমূখ।

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ