ভালুকায় শিল্পপতি মামুনের শীতবস্ত্র বিতরণ

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
জানুয়ারি ১২, ২০১৮ ৪:২০ অপরাহ্ণ

মোঃ তোফাজ্জল হোসেন, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১২ জানুয়ারি) সকালে ওই ইউনিয়নের লবণকোঠা গ্রামে  হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তরুণ শিল্পপতি ও
সমাজসেবী, বিজিএমই্র সদস্য, ময়মনসিংহ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্র্#ি৩৯;র সদস্য এবং সুপ্তি সোয়েটার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ধসঢ়; মোঃ মোস্তাফিজুর রহমান মামুন।

এসময় সুপ্তি সোয়েটারের হিসাব ব্যবস্থাপক শাহজাহান সিরাজ, কর্মকর্তা শহীদুল ইসলাম, অ্যাডভোকেট শরীফ হাসান, আসাদুজ্জামান উজ্জ্বল, মঞ্জুরুল ইসলাম স্বপন, নাজমুল হাসান, ইমরামুল ইসলাম শাহীন, তৌহিদুল ইসলাম ঢালী, শাজাহান মিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র নিতে আসা ষাটোর্ধ বৃদ্ধা অছিরন নেসা জানান, ্য়ঁড়ঃ; বাজান, শীতে আর বাঁচবার পারছিলাম না। আইজ এই মানুষটা শীতের কাপড় দিয়া জানডারে একটু বাঁচাইলো। আল্লাহ তারে হায়াত দেক, তারে আরো ধনসম্পদ দেক- এই দোয়াই করি।্য়ঁড়ঃ; শিল্পপতি মামুন জানান, প্রতিবছরের ন্যায় এবারও আমি আমার ইউনিয়নের প্রায় ১০ হাজার শীতার্ত মানুষকে শীতবস্ত্র প্রদান করেছি। তীব্র শীতে অসহায় মানুষদের পাশে একটু দাঁড়াতে পেরে মহান আল্লাহর দরবারে লাখো কোটি শুকরিয়া জানাচ্ছি। আমি এবং আমার শিল্প প্রতিষ্ঠান সবসময় অসহায় মানুষের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।

উল্লেখ্য, প্রতিবছরের ন্যায় এবারও শিল্পপতি মামুন তার ইউনিয়নের বিভিন্ন গ্রামে প্রায় ১০ হাজার শীতার্ত মানুষকে শীতবস্ত্র প্রদান করেছেন।

Comments are closed.