সাবেক এমপি গাজী শফিকুল ইসলাম শফিরের গণসংযোগ

ছানোয়ার হোসেন, সিরাজগঞ্জ।। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া-সলঙ্গা) আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী দলের ত্যাগী ও পরীক্ষিত নেতা বিশিষ্ট সমাজ সেবক সাবেক এমপি ও উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক গাজী শফিকুল ইসলাম শফি সলঙ্গা থানার রামকৃষ্ণপুর ইউনিয়নে গণসংযোগ করেছেন।

শনিবার দিনব্যাপী প্রায় শতাধিক মোটরসাইকেল নিয়ে তিনি এ গণসংযোগ করেন। তার এ প্রত্যাশাকে সামনে রেখে সক্রিয়ভাবে দলীয় কর্মসূচীতে অংশ গ্রহনের পাশা-পাশি দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে বিভিন্ন সভা-সমাবেশ ও আলোচনা সভা,কর্মী সমাবেশ ,শুভেচ্ছা বিনিময়,সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে যোগদানসহ গণসংযোগ করে যাচ্ছেন। দুপুরে রামকৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি প্রয়াত নেতা মোজাফফর আলী সরকারের কবর জিয়ারত ও উনুখাঁ মাজার জিয়ারত করেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক বীর মুক্তিযোদ্ধা   শফিকুল ইসলাম শফি রাজনীতির শুরু থেকেই তিনি ছিলেন পরীক্ষিত,ত্যাগী ও নির্যাতিত যে কারনে উল্লাপাড়া – সলঙ্গার রাজনীতিক ও সামাজিক অঙ্গনে সুপরিচিত । গণসংযোগে সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি উল্লাপাড়া ও সলঙ্গার সকল পর্যায়ের নেতা-কর্মি এবং সাধারন মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

এসময় সফর সঙ্গী হিসেবে উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য আব্দুল কুদ্দুস,আসাদুল হক,শফিউল আলম হেভেন,আওয়ামীলীগ নেতা আব্দুল বারি,ফটিক,শাহজাহান আলী,সাবেক যুবনেতা জুলমত হোসেন,ছাত্রনেতা শামছুল হকসহ রামকৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও  তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মিরা অংশ গ্রহন করেন।

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ