muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

ভৈরবে নানা আয়োজনের মধ্যদিয়ে এস এ টিভির ৫ম বর্ষপূর্তি পালিত

সজীব আহমেদ, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি।। কিশোরগঞ্জের ভৈরবে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এস এ টিভির ৫ম বর্ষপূর্তি পালিত হয়েছে। ভৈরববাজারস্থ প্রেসক্লাবে ১৯ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় আলোচনাসভা ও কেক কাটার মধ্যদিয়ে ৫ম বর্ষপূতি পালন করা হয়।
 প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও উপ-পরিচালক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন আওয়ামীলীগ  সিনিয়র সহ সভাপতি হাজী সিরাজ উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি  এস এম বাকি বিল্লাহ,রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবী, সাধারন সম্পাদক ও দৈনিক পূর্বকণ্ঠের নির্বাহী সম্পাদক আলালউদ্দিন।
ভৈরব প্রেসক্লাবের সহ সভাপতি  দৈনিক যুগান্তর ও যমুনা টিভির ভৈরব প্রতিনিধি মো: আসাদুজ্জামানআসাদুজ্জামান ফারুক, স্বাগত বক্তব্য রাখেন এস এ টিভি ও আমাদের সময়ের ভৈরব প্রতিনিধি খাইরুল ইসলাম সবুজ।
অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন ভৈরব প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও দৈনিক কালেরকন্ঠ ও দেশ টিভির ভৈরব প্রতিনিধি আব্দুল্লাহ আল মনসুর।
এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলা ভিশন টিভির ভৈরব প্রতিনিধি প্রভাষক সত্যজিৎ দাস ধ্র“ব, বৈশাখী টেলিভিশনে ভৈরব প্রতিনিধি আদিল উদ্দিন, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সহ সভাপতি ও চ্যানেল এস ভৈরব প্রতিনিধি জয়নাল আবেদীন রিটন,জি টিভির ভৈরব প্রতিনিধি আঃ হালিম, সহ-সাংগঠনিক সম্পাদক ও সাপ্তাহিক অবলম্বন পত্রিকার যুগ্ম সম্পাদক জ.ই পরশ, সাপ্তাহিক সোনালী ধারা ভৈরব প্রতিনিধি সাংবাদিক শামীম আহমেদ, সাংবাদিক মিলাদ হোসেন অপু সাংবাদিক রাজিবুল হাসান, এশিয়ান টিভির ভৈরব প্রতিনিধি আলহাজ্ব সজিব, একাত্তর টিভির ভৈরব প্রতিনিধি ফজলুল হক বাবু, দৈনিক গ্রামিণ দর্রপন ভৈরব প্রতিনিধি এম আর ওয়াসিম, মুক্তিযোদ্ধার কন্ঠ ও দৈনিক সকালে সংবাদ ভৈরব প্রতিনিধি সজীব আহমেদ, দৈনিক প্রতিদিনের সংবাদ ভৈরব প্রতিনিধি মিজানুর রহমান পাটোয়ারী, সাপ্তাহিক সময়ের দৃশ্যপট বার্তা সম্পাদক নাজির আহমেদ আলামিন, দৈনিক আমার বার্তার ভৈরব প্রতিনিধি এম.আর. হৃদয়, রক্তসৈনিক ও সাংবাদিক বাদল,রিগান সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিক ও বিভিন্ন শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।

Tags: