muktijoddhar kantho logo l o a d i n g

কটিয়াদী

কটিয়াদীতে শিখন হত্যার মূলহোতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ।। কিশোরগঞ্জের কটিয়াদীতে ২৪দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে নির্যাতনের শিকার দিনমজুর যুবক মো. শিখন মিয়া (২৮) গত ১৫ জানুয়ারী রাতে মারা যায়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এই হত্যাকাণ্ডের ঘটনায় শনিবার বিকালে মূল অভিযুক্ত লোকমান হোসেন রোকন (৪০) কে গ্রেফতার করে কটিয়াদী মডেল থানার পুলিশ। উপজেলার বনগ্রাম ইউনিয়নের কইতরীপাড়া এলাকার হাওরে অভিযান চালিয়ে বিকাল ৫টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া ঘাতক লোকমান হোসেন রোকন উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের চাতল বাগহাটা এলাকার মো. চাঁন মিয়ার ছেলে।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকির রব্বানী ও মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. আবুল বাশার আজাদ এই গ্রেফতার অভিযানে নেতৃত্ব দেন।

এ ঘটনায় নিহত শিখন মিয়ার বাবা নূর হোসেন ভূইয়া বাদী হয়ে লোকমান হোসেন রোকনকে প্রধান করে মোট সাতজনকে আসামি করে কটিয়াদী থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা হিসেবে নিয়োগ দেয়া হয় এসআই মো. আবুল বাশার আজাদকে।

এ ব্যাপারে কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকির রব্বানী মুক্তিযোদ্ধোর কন্ঠকে বলেন, লোকমান হোসেন রোকন এই হত্যাকাণ্ডের মূল হোতা। তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

Tags: