muktijoddhar kantho logo l o a d i n g

কটিয়াদী

শ্রেষ্ট শিক্ষা প্রতিষ্ঠান প্রধান কটিয়াদীর বদিউল আলম মাহফুজ

আতিকুর রহমান কাযিন, নিজস্ব প্রতিবেদক ।। কিশোরগঞ্জের কটিয়াদী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের মেধামী-পরিশ্রমী প্রধান শিক্ষক বদিউল আলম মাহফুজ উপজেলার মধ্যে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮তে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলম মাহফুজ মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকমের এ প্রতিবেদক’কে এ তথ্য জানান। সে কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের অষ্টঘড়িয়া গ্রামের সরকার পাড়ার পিতা মৃত.খুর্শিদ উদ্দিনের বড় ছেলে মো.বদিউল আলম মাহফুজ।

তিনি ১৯৮৫ সালে এসএসসি’তে কটিয়াদী উপজেলায় সর্বাধিক ফলাফল করে প্রথম স্থান অর্জন করেছেন। ইতো মধ্যে তিনি শিক্ষকতায় ব্যাপক সুনাম অর্জন করেছেন। বদিউল আলম মাহফুজের রয়েছে এম.এস.সি (গণিত) বি.এড যোগ্যতা।

বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মোজাম্মেল হক এক প্রসঙ্গে এ প্রতিবেদক’কে জানান,মাহফুজ স্যার খুব পরিশ্রমী। তার দক্ষতায় এ সফলতা এসেছে। তবে স্যারের কাজের মাধ্যেমে স্যার আরো এগিয়ে যাবে এমনটাই প্রত্যাশা এই শিক্ষকের।

এ বিষয়ে বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য শফিকুল ইসলাম মোগল জানান,মাহফুজ স্যারের সফলতা এ প্রতিষ্ঠানের জন্য গর্ব। শুধু এ প্রতিষ্ঠান নয়,আমাদের জন্যও গর্বের বিষয়। তার মেধা-দক্ষতা-কৌশল দিয়ে সামনে আরো পদোন্নতি হবে প্রত্যাশা রাখি বলেন বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য শফিকুল ইসলাম মোগল।

শ্রেষ্ট শিক্ষা প্রতিষ্ঠান প্রধান হওয়ার সফলতার বিষয়ে জানতে চাইলে কটিয়াদী পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলম মাহফুজ জানান,আমার সফলতার পিছনে সকলের ভূমিকা রয়েছে। তার মধ্যে কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি এ্যাড.সোহরাব উদ্দীন এম.পি স্যারের। তিনি এ প্রতিবেদকের কাছে সকলের দোয়া চেয়ে বলেন,আমি শিক্ষার্থীদের কিছু দিতে এসেছি,নিতে নয়। আগামী দিনে পরিশ্রমের মাধ্যেমে আরো সফলতা আসবে এমনটাই প্রত্যাশা বদিউল আলম মাহফুজের।

Tags: