muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কুলিয়ারচরে এমাদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

মুহাম্মদ কাইসার হামিদ, ভ্রাম্যমাণ প্রতিনিধি ।। কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়নের ডুমরাকান্দা এমাদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৮ জানুয়ারি রোববার বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধাংশু চন্দ্র সূত্রধরের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম আবিরাজ (মাষ্টার), সাবেক সদস্য হাজী মোঃ আবিরাজ জামান কাঞ্চন, সদস্য শেখ মজিবুর রহমান, মোঃ ফারুক মিয়া, মোঃ সাদেকুর রহমান সাদেক, মোঃ আবু বক্কর ছিদ্দিক সেলিম ও মহলিা সদস্য মোছাঃ পারুল বেগম, কুলিয়ারচর উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি লায়ন মুহাম্মদ কাইসার হামিদ, সাংগঠনিক সম্পাদক মোঃ মাঈন উদ্দিন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষক শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে এস.এস.সি পরিক্ষার্থীদের সু-স্বাস্থ্য ও মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সালুয়াা ফাজিল মাদ্রাসার মাওলানা আব্দুল নূর। অনুষ্ঠান পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুজিত কুমার দাশ।

উল্লেখ্য, এ বিদ্যালয় থেকে এবারের এস.এস.সি পরীক্ষায় ১৮৯ জন শিক্ষার্থী অংশগ্রহন করবে।

Tags: