muktijoddhar kantho logo l o a d i n g

অপরাধ

চিরিরবন্দরে দিনে দুপুরে গৃহবধূকে কুপিয়ে হত্যা, আহত ১ : ঘাতক আটক

অর্জুন রায়, দিনাজপুর প্রতিনিধি ।। দিনাজপুরের চিরিরবন্দরে ভাড়া বাসায় এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করে পালানর সময় ঘাতককে আটেক করেছে স্থানীয় জনতা।

এলকাবাসী ও চিরিরবন্দর থানা পুলিশের সাথে কথা বলে জানা যায়,চিরিরবন্দর সেটেলম্যান্ট অফিসের সহকারী আমিনূর রশীদ বকুল চিরিরবন্দর উপজেলা পরিষদ চত্বরের পাশে অবসরপ্রাপ্ত সোনালী ব্যাংক কর্মকর্তা তমীজ উদ্দিনের বাসায় ভাড়া থাকতেন।
আজ ২৯ জানুয়ারী  সোমবার  আমিনূর রশীদ বকুলের শ্যালিকা সোনীয়ার তালাকপ্রাপ্ত স্বামী আলাউদ্দিন শুভ চিরিরবন্দরে আমিনূর রশীদ বকুলের ভাড়া বাসায় এস হামলা চালায়।
আমিনূর রশীদ বকুলের সাথে কথা বলে জানা যায়, তার শ্যালিকা সোনিয়ার সাথে দু মাস আগে ফেসবুকে সম্পর্কের মাধ্যমে বিয়ে হয়। বিয়ের পর সোনিয়া তার স্বামীর বাসা কুমিল্লা গেলে জানতে পারে তার স্বামীর পূর্বে আরেক স্ত্রী ও সন্তান আছে । সোনীয়া স্বামীর প্রতারনা বুঝতে পালে প্রতারক  আলাউদ্দিন শুভকে তালাক দেয়।
তালাকের পর সোনীয়া তার বাবার বাসায় পঞ্চগড়ে অবস্থান করছিলো। ঘটনার কয়েকদিন আগে সে তার দুলাভাই  আমিনূর রশীদ বকুলের চিরিরবন্দরস্থ ভাড়া বাসায় বেড়াতে আসেন।
তালাকের অপমান সহ্য কেরতে না পেরে  আলাউদ্দিন শুভ সোনিয়াকে হত্যা করার সিদ্ধান্ত নেয় এবং জানতে পারে সোনীয়া চিরিরবন্দরে তার দুলাভাইয়েরর বাসায় অবস্থান করছে।

ঘাতক  আলাউদ্দিন শুভ সুযোগ বুঝে তার ভাড়া করা দুজন সন্ত্রাসী নিয়ে আমিনূর রশীদ বকুলের ভাড়া বাসায় প্রবেশ করে  আমিনূর রশীদ বকুলের স্ত্রী ও শ্যালিকাে সোনিয়াকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। এসময় বাসার ভেতর থেকে চিলাচিল্লীর আওয়াজ এলে আশেপাশের মানুষ এগিয়ে আসলে  আমিনূর রশীদ বকুলের স্ত্রী ও শ্যালিকাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখতে পায়। এসময় ঘাতক আলাউদ্দিন শুভ ও তার ভাড়াকরা সন্ত্রাসীরা পালাতে চেষ্টা করলে জনতা একজনকে আটক করতে সক্ষম হয়।
স্থানীয় জনতা ঘটনাস্থল থেকে  আমিনূর রশীদ বকুলের স্ত্রী মুন্নি ও সোনীয়াকে উপজেলা স্বাস্থ কেন্দ্রে ভর্তী করলে কর্তব্যরত চিকিৎসক  আমিনূর রশীদ বকুলের স্ত্রী মুন্নিকে মৃত ঘোষনা করেন ও সোনীয়াকে অাশঙ্কা জনক অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে প্রেরন করেন।
এ বিষয়ে চিরিরবন্দর থানার অফিসার ইনচার্য হারেসুল ইসলাম জানান,নিহত মুন্নিকে সুরাহাতালের জন্য  দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে প্রেরন করা হয়েছে। ঘাতককে জিঙ্গাসাবাদ করা হচ্ছে।  জিঙ্গাসাবাদের পর ব্যাবস্থা গ্রহন করা হবে।

Tags: