muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

চরভদ্রাসনে রাস্তার মাঝে বিদ্যুতের খুটি : জনগনের ক্ষোভ

নাজমুল নিরব খান, ফরিদপুর (চরভদ্রাসন) থেকে ।। ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদর বাজারের গার্লস স্কুল রাস্তায় বাজারের গলি আটকিয়ে গত শুক্রবার বিকেলে পল্লি বিদ্যুতের খুটি স্থাপন করার ফলে যানবাহন ও জনচলাচল ব্যহত হচ্ছে বলে ব্যবসায়ী ও ক্রেতারা অভিযোগ করে চলেছেন। উক্ত গার্লস স্কুল রোডের সাথে বাজার সংযুক্ত চীপা গলির মোড় পয়েন্টে কাউছার কনফেকশনারীর সামনে মেইন রাস্তায় বিদ্যুৎ খুটিটি পুতা হয়েছে। এতে উক্ত গলি দিয়ে উপজেলা সদর বাজারে চলমান ভ্যান রিক্সা প্রতিনিয়ত যানজটের সৃষ্টি করছে।

জানা যায়, উপজেলা সদর বাজারের ভূষিমাল ও সারবীজ ডিলার ব্যবসায়ী শেখ আঃ ছালাম সম্প্রতী তার নবনির্মিত দ্বিতল ভবনে বিদ্যুতের লাইন নেওয়ার জন্য পল্লি বিদ্যুৎ অফিসের কর্মকর্তাদের ম্যানেজ করে অতিরিক্ত খুটি স্থাপনের ব্যবস্থা করেন। উপজেলা বাজারে নতুনভাবে বরাদ্দকৃত উক্ত খুটির চারপাশ জুড়ে রয়েছে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান। নতুন ওই খুটিটির কারনে অন্ততঃ ১২টি ব্যভসা প্রতিষ্ঠানের ব্যাঘাত ঘটছে বলে অভিযোগ।

শনিবার এ ব্যাপারে উপজেলা পল্লি বিদ্যুৎ ইনচার্জ বলেন, “ বিদ্যুতের খুটি স্থাপনের কাজটি অফিসের নির্দেশে ঠিকাদার করে থাকেন। এ ব্যপারে আমাদের কোনো হাত নেই”।

তবে কানাইপুর পল্লি বিদ্যুৎ সমিতির কনসালটেন্ট বিভাগের ইন্সপেক্টর রুহুল আমিন বলেন, “ আসলে স্থানীয় ব্যভসায়ীদের সাথে আলাপ না করেই খুটিটি বরাদ্দ দেওয়া হয়েছিল, এখন যেহেতু খুটি স্থাপনে বাঁধা এসছে তাই সংযোগ দেওয়া হচ্ছেনা । এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে দ্রুত জানানো হবে”।

Tags: