muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

ভৈরবে ওসির বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

আমিনুল হক সাদী, নিজস্ব প্রতিবেদক ।। কিশোরগঞ্জের ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোখলেসুর রহমানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রবিবার বিকেলে কিশোরগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ব্যবসায়ী রফিকুল ইসলাম বাদী হয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইকবাল মাহমুদের আদালতে মামলাটি দায়ের করেন।

জানা গেছে, ২০১৭ সালের ২১ সেপ্টেম্বর ভৈরবের দুর্জয় মোড় থেকে এসআই জালাল উদ্দিন বিন আমীর ওসির নির্দেশক্রমে রফিকুল ইসলামের প্রাইভেটকার আটকিয়ে থানায় নিয়ে যায়। পরবর্তীতে ১০ অক্টোবর প্রাইভেট কারটি নিতে চাইলে ২ লাখ টাকা চাঁদা দাবী করেন। আদালতের নির্দেশে গত পহেলা ফেব্রুয়ারি রফিকুল ইসলামের পক্ষ থেকে থানা থেকে প্রাইভেট কারটি ছাড়িয়ে নেয়ার সময় প্রাইভেট কারের মূল্যবান সব যন্ত্রপাতি লোপাট অবস্থায় পাওয়া যায়।

বাদীর অভিযোগ, দুই লাখ টাকা চাঁদা দিতে অস্বীকৃতি জানানোয় পুলিশ হেফাজতে থাকা তার প্রাইভেট কারের মূল্যবান সব যন্ত্রপাতি ওসি মো. মোখলেসুর রহমান ও এসআই জালাল বিন আমিন লোপাট করে দিয়েছেন।

এ ব্যাপারে রফিকুল ইসলাম বাদী হয়ে রবিবার বিকেলে কিশোরগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইকবাল মাহমুদ মামলাটি আমলে নিয়ে সিআইডিকে তদন্ত করে ত্রিশ দিনের মধ্যে প্রতিবেদন দাখিলের আদেশ দিয়েছেন।

এ ব্যাপারে ভৈরব থানার ওসি মো. মোখলেসুর রহমান তার বিরুদ্ধে আনা অভিযোগটি অস্বীকার করেছেন।

Tags: