muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

জঙ্গিবাদ এবং মাদক ব্যবসায়ীদের কোন ছাড় দেয়া হবে না : পুলিশ সুপার, ময়মনসিংহ

আনিস মিয়া ,ময়মনসিংহ ।। আজ ৫ ফেব্রুয়ারী ২০১৮ জেলা প্রশাসনের উদ্যোগে এবং সচেতন নাগরিক কমিটি (সনাক)-টিআইবি ময়মনসিংহ এর সহযোগিতায় তথ্য অধিকার আইন, ২০০৯ এর প্রচার ও প্রসারের লক্ষ্যে ময়মনসিংহ জিমনেসিয়াম প্রাঙ্গনে ২ দিন ব্যাপী তথ্য মেলার ২য় দিনে সংসদীয় প্রীতি বিতর্ক প্রতিযোগিতার মাধ্যমে মেলার শুরু করা হয়। প্রীতি বিতর্ক প্রতিযোগিতায় আনন্দ মোহন কলেজ এবং মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজ এর তার্কিকগণ অংশগ্রহণ করেন। এরপর সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব সৈয়দ নুরুল ইসলাম, পিপিএম, বিপিএম,পুলিস সুপার, ময়মনসিংহ। সভায় সভাপতিত্ব করেন জনাব এ. কে. এম গালিভ খাঁন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), ময়মনসিংহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সরকার লুৎফুল কবীর জেলা রেজিস্ট্রার, ময়মনসিংহ এবং জনাব শরীফুজ্জামান পরাগ, সভাপতি, সনাক ময়মনসিংহ সদর। স্বাগত বক্তব্য প্রদান করেন তথ্য মেলা ২০১৮ উদ্যাপন কমিটির আহ্বায়ক এবং সনাক সহ-সভাপতি মীর গোলাম মোস্তফা।

সভার সভাপতি তার বক্তব্যে বলেন, তথ্য জানা নাগরিকের অধিকার আর এ অধিকার নিশ্চিত করার মাধ্যমে আমরা প্রতিরোধ করতে পারি দুর্নীতিকে।

আলোচনা সভা শেষে সনাক সভাপতির সঞ্চালনায় অনুষ্ঠিত গণশুনানীতে মেলায় উপস্থিত জনসাধারণের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন পুলিস সুপার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এবং জেলা রেজিস্ট্রার। গণশুনানীতে এক প্রশ্নের উত্তরে পুলিশ সুপার জানান যে জেলা পুলিশ জঙ্গিবাদ এবং মাদক বিষয়ক অপরাধের ক্ষেত্রে আপোষহীন। জেলা রেজিস্ট্রার যেকোন মূল্যে জমি রেজিস্ট্রি খাতে বিশৃঙ্খলা প্রতিরোধের প্রত্যয় ব্যক্ত করেন।

উপস্থিত ছিলেন সাংবাদিকবৃন্দ, বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিবর্গ, সনাক সদস্যবৃন্দ, ইয়েস এবং ইয়েস ফ্রেন্ডসবৃন্দসহ টিআইবি কর্মীগণ।

Tags: