রায় ঘোষণার পর কিশোরগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষ, আহত ৬

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
ফেব্রুয়ারি ৮, ২০১৮ ৮:১৩ অপরাহ্ণ

মোহাম্মদ আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ ।। জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে কিশোরগঞ্জে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রায় ঘোষণার পর বিকেল ৩টার দিকে শহরের আখড়াবাজার পিটিআই এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

রায়ের ঘোষণার পরপরই এর প্রতিবাদে বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা প্রতিবাদ মিছিল বের করে। এ সময় পুলিশের পিকআপকে ধাওয়া করে তারা। একপর্যায়ে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ সময় পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়লে পরিস্হিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ারশেল ও ফাঁকা গুলি ছোড়ে। এতে অনন্ত ৬জন আহত হয়। এছাড়াও বিকেলে শহরের পুরান থানা এলাকায় একটি পিকআপ ভাঙচুর ও একরামপুরে একটি অটোতে আগুন দেয় দুর্বৃত্তরা।

এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু শামা মোহাম্মদ ইকবাল হায়াত মুক্তিযোদ্ধার কন্ঠকে জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। পুলিশের উপর হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়াও যেকোনো পরিস্থিতি নিয়ন্ত্রণে শহরে বিজিবি, র্যাব-পুলিশসহ বিপুল সংখ্যক নিরাপত্তা বাহিনী মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।

Comments are closed.

LATEST NEWS