করিমগঞ্জ - কিশোরগঞ্জের খবর - ফেব্রুয়ারি ১৪, ২০১৮ ৮:৫৩ অপরাহ্ণ

তনয়, তরিকুল তার নিজ বাবার বাড়িতে থাকতে চায়! কে তার বাবার বাড়ি কেড়ে নিতে চায়?

মোঃ আশরাফ আলী, স্টাফ রিপোর্টার ।। জঙ্গলবাড়ি ইউনিয়নের নামাপাড়া ইঞ্জিনিয়ারের বাড়ির সামনে মৃত আঃ ছাত্তারের বাড়িতে তার স্ত্রী বেবী আক্তার ও দুই ছেলে সাইফুল ইসলাম তনয় (১৩), তরিকুল ইসলাম (৯) বসবাস করেন। তাদেরকে চিরতরে নিঃশেষ করে দিতে কতিপয় দুস্কৃতিকারীর বিরামহীন অত্যাচার চলছে।

গত ১২ ফেব্র“য়ারি মঙ্গলবার ২০১৮ দিবাগত রাতে বেবী আক্তার তার ছেলেকে নিয়ে বাবার বাড়িতে চলে আসায় এবার প্রাণে রক্ষা পেল। ঘটনাস্থলে সাংবাদিক উপস্থিত হলে বেবী আক্তার তার ছেলেকে নিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। তার তিনরুম বিশিষ্ট হাফবিল্ডিংয়ে স্টিলের গেট কেটে বারান্দায় ঢুকে মুল ফটকের ছিটকারি কেটে ঘরের ভেতর ঢুকে। বেবী আক্তার ও তার সন্তানদের না পেয়ে ঘরে থাকা ২ লক্ষ টাকার আসবাবপত্র ভাংচুর করে চলে যায়।

এলাকাবাসী জানায়, মধ্যরাতের সময় ঘর ভাঙ্গার শব্দ পেলেও ভয়ে কেউ আসেনি। জঙ্গলবাড়ীতে ডাকাতের রাজত্ব চলছে বলে এলাকাবাসী জানায়। নাম প্রকাশ করতে অনিচ্ছুক দু’একজন ডাকাত দিনের বেলায় তাদের গতিবিধি লক্ষ্য করলে সন্ধ্যা হওয়ার পূর্বে বাড়ি ত্যাগ করে চলে আসেন বেবী আক্তার। এ বিষয়ে করিমগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। এখনও পুলিশের আশানুরূপ তৎপরতা না থাকায় তার স্বামীর ভিটাতে থাকতে পারছে না ছেলে তনয় ও তরিকুল। হতাশার চোখে নিজ পিতৃভূমি শুধু দেখে যাচ্ছে। কিসের বাধায় আটকা পড়েছে নিজ বসতভিটায় থাকতে। কে তাড়াতে চায় তার নিজ বাবার বাড়ি থেকে- সেটাই তার প্রশ্ন?

এ বিষয়ে করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ এর সাথে যোগাযোগ করলে তিনি জানান, এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। পুলিশ দ্রুত ব্যবস্থা নিচ্ছে। আসামীদেরকে সনাক্ত করতে পারলে গ্রেফতার করা হবে।