muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

আন্তর্জাতিক মানবতা বিরোধী অপরাধ ট্রাইবুনালের কিশোরগঞ্জের স্বাক্ষী রেজাকে প্রাণনাশের হুমকি : থানায় জিডি

আমিনুল হক সাদী, নিজস্ব প্রতিবেদক ।। আন্তর্জাতিক মানবতা বিরোধী অপরাধ ট্রাইবুনালের স্বাক্ষী ও জাতীয় সাংবাদিক সংস্থা কিশোরগঞ্জ জেলা ইউনিটের সভাপতি রেজাউল হাবীব রেজাকে প্রাণ নাশের হুমকি দিয়েছে তাড়াইলের আল বদর কমান্ডার অ্যাডঃ জহিরুল হক।

জানা যায়, ১৯৭১ সালের স্বাধীনতা বিরোধী পাকিস্থানীর দোসর ও তাড়াইল থানার ধলা গ্রামের বাসিন্দা আল বদর কমান্ডার জহিরুল হক কিশোরড়গঞ্জ মহকুমা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সম্পাদক ভাষা সৈনিক এ.বি.মহিউদ্দিনকে নির্মমভাবে হত্যা করে। এ ঘটনায় মানবতা বিরোধী অপরাধট্রাইবুনালে একটি মামলা দায়ের করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে জাতীয় সাংবাদিক সংস্থা কিশোরগঞ্জ জেলা ইউনিটের সভাপতি আন্তর্জাতিক মানবতা বিরোধী অপরাধ ট্রাইবুনালের স্বাক্ষী রেজাউল হাবীব রেজাকে গত সোমবার দিবাগত রাতে জেলা শহরের কালীবাড়ি এলাকায় প্রাণ নাশের হুমকি দিয়ে বলে “আমার বিষয়ে ট্রাইবুনালের কাজে সহায়তা করলে তোর খবর আছে”। এ সময় তার সাথে থাকা আরও কয়েকজন একই ভাষায় হুমকি প্রদান করে।

এ বিষয়ে জীবনের নিরাপত্তা চেয়ে রেজাউল হাবীব রেজা কিশোরগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (ডায়েরী নং-৭৩৪ তাং ১৩.২.১৮ ইং) দায়ের করেন।

Tags: