কুলিয়ারচরে এক মুক্তিযোদ্ধার বাড়ীতে হামলা, ভাংচুর ও লুটপাট

মুহাম্মদ কাইসার হামিদ, ভ্রাম্যমাণ প্রতিনিধি।। কিশোরগঞ্জের কুলিয়ারচরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক মুক্তিযোদ্ধার বাড়ীতে হামলার ঘটনা ঘটেছে । গত ১২ ফেব্রুয়ারী সোমবার বিকেলে উপজেলার কান্দিগ্রাম উত্তর পাড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে । এ ঘটনায় কুলিয়ারচর থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।

কান্দিগ্রাম উত্তর পাড়া গ্রামের মৃত আঃ মুতালিব মুন্সির ছেলে বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সাত্তার ভূঁইয়া (৬৫) অভিযোগ করে বলেন,তার ছোট ভাই আব্দুর রউফ (৫৮),ভাতিজা মামুন মিয়া (৩০), রাহুল মিয়া (২৩) ও হুমায়ুন (৩২) সহ ৬ জন দেশীয় অস্ত্রাদী নিয়ে তাঁর বাড়ীতে হামলা করে বাড়ীঘর ভাংচুর করে। এ সময় হামলাকারীরা ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ১৪ ফেব্রুয়ারী বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার ভুইয়া বাদী হয়ে কুলিয়ারচর থানায় একটি অভিযোগ দাখিল করেন।

মুক্তিযোদ্ধার ছেলে মোঃ আরিফ মিয়া (৩০) অভিযোগ করে বলেন,তাঁর চাচা ও চাচাতো ভাইয়েরা গত ১১ ফেব্রুয়ারী সকালেও তাদের বাড়ীতে হামলা করেছিল। এর আগেও তার বাবা বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস ছাত্তার ভূঁইয়া বাদী হয়ে বিবাদীদের নামে গত ৫ ডিসেম্বর কুলিয়ারচর থানায় একটি সাধারণ ডায়েরী নং-১৯১ করেন। বর্তমানে বিবাদীরা প্রকাশ্যে বিভিন্ন প্রকার হুমকির ধুমকি দেওয়ার কারণে বিবাদীদের ভয়ে তারা বাড়ীতে অবস্থান করতে পারছেনা।

অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ নান্নু মোল্লা বলেন,এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.