muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

ইছলাহী ও তালিমী জলসার জন্য প্রস্তুত হচ্ছে পাকুন্দিয়ার তারাকান্দি জামিয়া হুসাইনীয়া ময়দান

নূরুল জান্নাত মান্না, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি : পাকুন্দিয়ায় প্রতি বছরের মতো এবারো ৫০তম ইছলাহী ও তালিমী জলসার জন্য প্রস্তুত করা হচ্ছে তারাকান্দি পীরে কামেল মরহুম আব্দুল হালিম হুসাইনী (রঃ) এর প্রতিষ্ঠিত জামিয়া হুসাইনীয়া আছআদুল উলুম কওমী ইউনিভার্সিটি ময়দান। আগামী রবিবার ও সোমবার (১৮ ও ১৯ ফেব্রুয়ারি) খতমে বোখারী শরীফ উপলক্ষে দুদিনব্যাপী এ জলসা উপলক্ষে মাঠের প্রস্তুতি ও সংস্কারের কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে।
এবারের জলসায় প্রায় ৩ লক্ষাধিক ধর্মপ্রান মুসল্লির সমাগম ঘটবে বলে আশা করা হচ্ছে। এ জলসা আনজাম দিতে প্রতিবছর’ই প্রায় দেড় হাজার স্বেচ্ছাসেবক বাহিনী শ্রম দিয়ে থাকেন।
এতে আন্তর্জাতিক ও দেশবরেণ্য ওলামায়ে কেরামবৃন্দ ওয়াজ করবেন। সোমবার সকাল আটটায় চট্টগ্রামের হাটহাজারীর পীরে কামেল হযরত মাওলানা মুফতি মোহাম্মদ জসিম উদ্দিন আখেরি মোনাজাত পরিচালনা করবেন বলে জানা গেছে।
উল্লেখ্য, জামিয়া হুসাইনীয়া আছআদুল উলুম কওমী ইউনিভার্সিটি ময়দানে খতমে বোখারী শরীফ উপলক্ষে দুদিনব্যাপী ইছলাহী ও তালিমী জলসায় মিডিয়া পার্টনার হিসাবে থাকবে পাকুন্দিয়ার একমাত্র ও জনপ্রিয় অনলাইন পত্রিকা পাকুন্দিয়া প্রতিদিন।

Tags: