muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কুলিয়ারচরে প্রতিপক্ষের হুমকিতে পরিবার নিয়ে পালিয়ে বেড়াচ্ছে ১ মুক্তিযোদ্ধা

মুহাম্মদ কাইসার হামিদ, ভ্রাম্যমাণ প্রতিনিধি ।। কিশোরগঞ্জের কুলিয়ারচরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ভয়ে পরিবার নিয়ে পালিয়ে বেড়াচ্ছে এক মুক্তিযোদ্ধা।

উপজেলার কান্দিগ্রাম উত্তর পাড়া গ্রামের মৃত আঃ মুতালিব মুন্সির ছেলে মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সাত্তার ভূঁইয়া (৬৫) অভিযোগ করে বলেন, গত ১২ ফেব্রুয়ারী সোমবার বিকেলে তার প্রতিপক্ষ একই বাড়ীর আব্দুর রউফ (৫৮),মামুন মিয়া (৩০), রাহুল মিয়া (২৩) ও হুমায়ুন (৩২) সহ ৬ জন দেশীয় অস্ত্রাদী নিয়ে তাঁর বাড়ীতে হামলা করে বাড়ীঘর ভাংচুর করে। এ সময় হামলাকারীরা ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় গত ১৪ ফেব্রুয়ারী আব্দুস সাত্তার ভুইয়া বাদী হয়ে কুলিয়ারচর থানায় একটি অভিযোগ দাখিল করেন। এ অভিযোগের কারণে প্রতিপক্ষ ক্ষুব্ধ হয়ে ওই মুক্তিযোদ্ধা পরিবারকে হত্যার হুমকি সহ বিভিন্ন প্রকার ভয় ভীতি দেখালে ওই মুক্তিযোদ্ধা প্রাণ ভয়ে স্ত্রী সন্তান ও নাতী নিয়ে বাড়ীঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। এর আগে মুক্তিযোদ্ধা বাদী হয়ে বিবাদীদের নামে গত ৫ ডিসেম্বর কুলিয়ারচর থানায় একটি সাধারণ ডায়েরী নং-১৯১ করেন।

অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ নান্নু মোল্লা বলেন, এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা রেকর্ড হয়নি।

Tags: