muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ময়মনসিংহের ত্রিশালে স্বপ্ন ফাউন্ডেশন এর মানবতার উদ্যোগ

মোঃ তোফাজ্জল হোসেন, ভ্রাম্যমাণ প্রতিনিধি ।। শিক্ষা জাতির মেরুদণ্ড। জাতির উন্নতির জন্য প্রয়োজন শিক্ষা। আর শিক্ষার জন্য প্রয়োজন সুষ্ঠু পরিবেশ। সবার সাধ আর স্বপ্ন একরকম মিলে না। অর্থের অভাবে অনেকেই পড়ালেখায় এগুতে পারে না, যাদের আছে প্রবল ইচ্ছাশক্তি। আর এই ইচ্ছাশক্তি কে বাস্তব রূপ দিতে এগিয়ে এলো স্বপ্ন ফাউন্ডেশন। হাতে হলুদ রঙের খাম নিয়ে তারা গিয়ে হাজির হয়।

আজ ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার ৩৫ নং আহাম্মদাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয় এর ৫০ জন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেন তারা। শিক্ষা উপকরণ পাওয়ায় শিক্ষার্থীদের মধ্যে দেখা যায় প্রাণচাঞ্চল্য। তাদের চোখেমুখে আনন্দের রেখা ফুটে উঠে। তাদের পাশে দাঁড়াতে পেরে আনন্দিত ফাউন্ডেশন এর পরিচালকরাও।

স্বপ্ন ফাউন্ডেশন এর সভাপতি উৎসব সিং সাগর বলেন, বাচ্চা গুলো কেউ গরিব কেউ এতিম। আমাদের একটু সাহায্য দ্বারা যদি তারা নিজের পায়ে দাড়াতে পারে সুশিক্ষায় শিক্ষিত হতে পারে তাহলে তারা ভবিষ্যতে বাংলাদেশকে একটা সুন্দর দেশ হিসেবে গড়ে তুলতে পারবে বলে আমাদের বিশ্বাস। এজন্য আমাদের এই ছোট্ট প্রয়াস। সেখানে আরো উপস্থিত ছিলেন স্বপ্ন ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক জনাব অন্তর রায়, সাংগঠনিক সম্পাদক জনাব মেহেদী হাসান জয় এবং স্কুলের শিক্ষকমন্ডলী। সর্বদা এমন উদ্যোগে সকলের জন্য শিক্ষা নিশ্চিত করতে তারা বদ্ধপরিকর।

Tags: