পরিমাপে কারচুপি : কিশোরগঞ্জে ইটভাটাসহ তিন প্রতিষ্ঠানকে জরিমানা

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
ফেব্রুয়ারি ২২, ২০১৮ ৭:২১ অপরাহ্ণ

মোহাম্মদ আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ ।। কিশোরগঞ্জের করিমগঞ্জে পরিমাপে কারচুপির দায়ে এক ইটভাটা মালিকসহ অকটেন, পেট্রোল ও ডিজেলের দুই ডিলারকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জের সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেন এ জরিমানা করেন।

এর মধ্যে উপজেলার জাফরাবাদ এলাকার মেসার্স মতিউর রহমান ব্রিকসকে ২০ হাজার টাকা এবং চামড়াবন্দরের দুই অকটেন, পেট্রল ও ডিজেলের ডিলার মেসার্স ভাই ভাই স্টোর ও মেসার্স আয়েশা ট্রেডার্সকে ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় বিএসটিআই-এর পরিদর্শক জয়দেব রাজবংশীসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে বিষয়টি নিশ্চিত করে সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেন মুক্তিযোদ্ধার কন্ঠকে জানান, দুপুরে বাজার মনিটরিং কার্যক্রমের আওতায় পরিদর্শন করতে গিয়ে মেসার্স মতিউর রহমান ব্রিকসকে ইটের পরিমাপে কারচুপি পাওয়া যায়। পরে ইটভাটাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও চামড়াবন্দরে অকটেন, পেট্রল ও ডিজেলের ডিলার মেসার্স ভাই ভাই স্টোর ও মেসার্স আয়েশা ট্রেডার্সকে পরীক্ষা করে ওজনে কারচুপি পাওয়ায় প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

Comments are closed.