muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ঈশ্বরগঞ্জে সাইকেল আরোহীকে বাচাঁতে বাস খাদে : নিহত ৪, আহত অর্ধশত

আজিজুল হাই সোহাগ, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি।। ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক সড়ক দূর্ঘটনায় চারজন নিহত ও ৫০ জন আহত হয়েছে। আজ শুক্রবার সকাল ১০টা ৩৫ মিনিটে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে ঈশ্বরগঞ্জের চরহোসেনপুর ভূইয়া ফিলিং ষ্টেশন সংলগ্ন স্থানে এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় যুবক ইউসুফ ও আল-আমিন জানায়, দেওয়ানগঞ্জ সড়ক থেকে এক সাইকেল আরোহি যুবক হঠাৎ ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে উঠে পড়লে ময়মনসিংহ হতে ভৈরবগামী শ্যামল ছায়া সার্ভিসের (ঢাকা মেট্রো-ব- ১১৩৬৪৬) একটি বাস তাকে বাচাঁতে ডানদিকে মোড় নিলে নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। এসময় স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের দ্রুত ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, আহতদের মধ্যে ঈশ্বরগঞ্জ হাসপাতালে একজন নারী ও একজন পুরুষ মৃত্যবরণ করেন। গুরুতর আহত ১৪ জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরো এক পুরুষের মৃত্যু হয়।

ঘটনাস্থলেই জামালপুর সদর উপজেলার নবাবপুর গ্রামের মৃত জহিরুর হকের স্ত্রী হাসিনা বেগম (৭৮) মারা যান । নিহত অন্যরা হলেন সাইকেল আরোহি ঈশ্বরগঞ্জের ঘাগড়া পাড়া গ্রামের সাত্তার খাঁর ছেলে রতন খাঁ(২০), পুরাহাতা গ্রামের রেজিয়া বেগম (৪০) নান্দাইল উপজেলার বিল্লাল ধনারামা গ্রামের হাদিস উদ্দিন(৩৫)।গুরংতর আহত কিশোরগঞ্জের হয়বতনগরের মনোয়ারা (৬০) পাকুন্দিয়া উপজেলার জুনায়েদ(৫), ময়মনসিংহ সদরের আশিক (৩৫), পরানগঞ্জের শেফালী (৪৫), ঈশ্বরগঞ্জের মঝিয়াকান্দি গ্রামের হোসনে আরা (৪০), ভাইদগাঁওয়ের হালিমা (২৮) ফতেপুরের হিরণ(৪৫), ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগরের আজিজুল ইসলাম(২৮), গৌরীপুর উপজেলার রামগোপালপুরের রহিমা (৩০), ইয়াছিন (৫), নগাঁওয়ের এমদাদুল (৪৫) ও অজ্ঞাত ৪ জন সহ মোট ১৫ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত হাসিনা বেগমের পাশে একই বাসের যাত্রী জিএস লিঃ এর কর্মকর্তা হারুন রক্তাক্ত শরীর নিয়ে আর্তনাদ করে এই প্রতিবেদককে জানান, চিকিতৎসার জন্য মাকে নিয়ে ব্রহ্মবাড়িয়া গ্যাসফিল্ডের কর্মকর্তা বড়ভাইয়ের বাসায় যাচ্ছিলেন। আর এখন বিনাচিকিৎসায়ই আমার সামনে মায়ের মৃত্যু হল।

এসময় উৎসুক জনতার ভিড়ে প্রায় আধাঘণ্টা সড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ এসে যান চলাচল স্বভাবিক করে।  ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম খান জানান, নিহতদের লাশ পরিবারের কাছে লাশ হস্তান্ত করা হয়েছে এবং দূর্ঘটনা কবলিত বাসটি পুলিশের হেফাযতে নেওয়া হয়েছে। নিহত ও আহতদের পরিচয় সংখ্যা নিশ্চিত করেছে ঈশ্বরগঞ্জ থানা, ফায়ার সার্ভিস ও উপজেলা স্বাস্থ কমপ্লেক্স।

Tags: