muktijoddhar kantho logo l o a d i n g

রাজনীতি

কিছুদিনের মধ্যে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করবো : এরশাদ

ডেস্ক রিপোর্ট ।। জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, বর্তমান মন্ত্রী সভায় জাতীয় পার্টির যে ৩ মন্ত্রী আছেন এবং আমিও মন্ত্রীর পদমর্যাদায় আছি। আমরা কিছুদিনের মধ্যে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করবো।

চারদিনের সফরে রংপুরে এসে শুক্রবার সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

বিএনপির সঙ্গে জাতীয় পার্টির জোট করার কোনোই সম্ভাবনা নেই জানিয়ে এরশাদ বলেন, আগামী নির্বাচনে বিএনপি আসবে কিনা সেই ব্যাপারে আমার যথেষ্ট সন্দেহ আছে। তারপরেও সরকার চেষ্টা করছে, আমরাও মনে করি তাদের নির্বাচনে অংশগ্রহণ করা উচিত।

খালেদা জিয়ার জামিন পাওয়া নিয়ে হৈচৈ করা প্রসঙ্গে এরশাদ বলেন, আমি ৬ বছর ২ মাস কারাগারে ছিলাম। আমার বিরুদ্ধে সব মামলাই ছিল জামিনযোগ্য তারপরেও আমি জামিন পাইনি। হাইকোর্ট আদেশ দেবার পরেও আমাকে সংসদে আসতে দেয়া হয়নি। পৃথিবীর কোনো দেশে কোনো নেতাই আমার মতো নির্যাতন ভোগ করেনি। আমার প্রতি যে অবিচার করা হয়েছে তার কোনো নজির নেই।

এর আগে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে অবতরণ করার পর সড়ক পথে রংপুর সার্কিট হাউজে এসে পৌঁছলে দলের নেতাকর্মীরা তাকে স্বাগত জানান।

এসময় দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার, কো চেয়ারম্যান জিএম কাদের, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাসহ দলের নেতা কর্মীরা তার সঙ্গে ছিলেন।

Tags: