muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

ভৈরবে কাতার রাষ্ট্রদূতের পরিদর্শন ও সাংবাদিকদের সাথে মত বিনিময়

সজীব আহমেদ, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। কিশোরগঞ্জ ভৈরবে বাংলাদেশে নিযুক্ত কাতার রাষ্ট্রদূত আহমেদ মুহাম্মদ আল দাহেমী হাজী আসমত এতিম গার্লস স্কুল এন্ড কলেজের পরিদর্শন ও সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন আজ ৩ মার্চ শক্রবার দুপুর ১২টা দিকে।
মত বিনিময় এর পরে হাজী আসমত এতিম গার্লস স্কুল এন্ড কলেজের আয়োজনে ভৈরব শহরে অবস্থিত হাজী আসমত গার্লস স্কুল এন্ড কলেজ, হাজী আসমত মেডিকেল সেন্টার ও হাজী আসমত এতিম বালিক স্কুল পরিদর্শন করেন ।
এ সময় তিনি এসব প্রতিষ্ঠানের কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করে শিক্ষার্থীদেরকে সব ধরনের সহযোগিতা প্রদান করার আশ্বাস দেন।এছাড়া তিনি শিক্ষার্থীদেরকে সুন্দরভাবে পড়া-লেখা করার জন্য এবং ভাল মানুষ হওয়ার জন্য আহবান জানান।
 এ সময় তার সাথে ছিলেন কাতার চ্যারেটি,বাংলাদেশ কান্ট্রি ডিরেক্টর ডাঃ আমিন হাফিজ ওমর, কাতার চ্যারেটির চীফ একাউন্টেট ফুয়াদ আহমেদ,কাতারচ্যারেটি কমপ্লেক্স প্রধান সমন্বয়কারী মাহিন সিদ্দিকী, ও অধ্যক্ষ আহমেদ আলী প্রমূখ।
এর আগে হাজী আসমত এতিম বালিকা বিদ্যালয়ের শিক্ষর্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন করেন । অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন হাজী আসমত এতিম গার্লস স্কুল এন্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা সাঈদুর রহমান বাবলু।

Tags: