বাজিতপুরে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ নিয়ে দালালের খপ্পরে গ্রাহকরা

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
মার্চ ৪, ২০১৮ ৭:৩৬ অপরাহ্ণ

বাজিতপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের ছোট গজারিয়া ও খাসলা গজারিয়া গ্রামে পল্লী বিদ্যুৎ (আর.ই.বির) নতুন সংযোগে গ্রাহকের কাছ থেকে গ্রাম্য দালালরা কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে।

জানা যায়, ছোট গজারিয়া গ্রামে প্রতি গ্রাহকের নিকট থেকে লাইন প্রতি তিন হাজার থেকে সাড়ে তিন হাজার টাকা নিয়েছে গ্রাম্য দালালরা। একই কায়দায় খাসলা গজারিয়া গ্রামে দুই হাজার টাকা থেকে তিন হাজার টাকা পর্যন্ত দালালরা নিয়েছে বলে এলাকায় অভিযোগ রয়েছে। কিন্তু কুলিয়ারচর (আর.ই.বি) পল্লী বিদ্যুৎ অফিস সুত্রে জানা গেছে, সরকারী ঘোষনা অনুযায়ী প্রতি গ্রামে গ্রামে নিরবচ্ছিন্ন বিদ্যুতের জন্য মিটার ও আনুসাঙ্গিক খরচ বাবদ এক হাজার পাঁচ শত টাকা থেকে দুই হাজার টাকা পর্যন্ত গ্রাহকের খরচ হয়।

নাম প্রকাশ না করার শর্তে একজন স্থানীয় মেম্বার জানান, ছোট গজারিয়া গ্রামে সাত থেকে আট শত লাইনে নতুন সংযোগের উদ্ভোধন করবেন স্থানীয় এমপি আলহাজ্ব মো: আফজাল হোসেন। অন্যদিকে খাসলা গজারিয়া প্রায় দুই শতাধিক নতুন সংযোগের লাইন দেওয়ার কথা ২০ মার্চ।

কুলিয়ারচর (আর.ই.বির) ডিজিএম মফিদা খাতুন জানান, আগামী ৬ মার্চ ছোট গজারিয়া গ্রামে সংযোগ দেওয়া হবে। তবে গ্রাহকের নিকট থেকে বেশী অর্থ আদায়ের বিষয়টি তিনি অবগত নন।

Comments are closed.

LATEST NEWS