muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

গাবতলীতে মুরগী তারানোরকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি খুন

বগুড়া (গাবতলী) প্রতিনিধি ।। বগুড়ার গাবতলীতে পূর্ব শত্রুতার জের ধরে এবং মুরগী তারানোরকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠি ও ইটের আঘাতে সাবলু পাইকার (৪০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ক্ষিপ্ত হয়ে অভিযুক্তদের ঘরবাড়ী আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। ঘটনাটি ঘটেছে। আজ শনিবার বিকেলে গাবতলীর রামেশ্বরপুর ইউনিয়নের পশ্চিম তেজোপাড়া গ্রামে। সাবলুর স্ত্রী শিউলি বেগম (৩৮) আহত হয়েছে।

একালাবাসী জানায়, উপজেলার রামেশ্বরপুর ইউনিয়নের পশ্চিম তেজোপাড়া গ্রামে মৃত আবুল কাসেমের পুত্র সাবলু পাইকরের সাথে প্রতিবেশী সাজু পাইকার ও শহিদুল পাইকারের সাথে পূর্ব শত্রুতার জের ধরে গতশনিবার বিকেলে মুরগী তারানোরকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে সাজু ও শহিদুল সাবলুর মাথা ও শরিরের বিভিন্ন স্থানে লাঠিসোটা ও ইট দিয়ে আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। এ সময় শাবলুর চিৎকারে তার স্ত্রী শিউলি বেগম (৩৮) আগাইয়া এলে তাকেও মারপিট করে বাম হাত ভেঙ্গে দেয়। স্থানীয়রা গুরুত্বর আহত সাবলুকে আশংকাজনক অবস্থায় ঘটনার পরপরই বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করিয়ে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোর রাত আড়াইটায় সাবলু মারা যান। সাবলু পাইকারের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ জনতা ঘটনার রাত আড়াইটায় শহীদুল, সাজু ও রহমানের বাড়ীঘরে আগুন পুড়িয়ে ফেলে। তবে আসামী পক্ষরা পালানোর সময় সাবলু পাইকারের বোন জোসনার বাড়ীতে আগুন দিয়ে পালিয়ে যায়।

গাবতলী মডেল থানার সহকারী পুলিশ সুপার (সার্কেল) ফজল-ই-খুদা পলাশ, থানার ওসি খায়রুল বাসার ও ইনস্পেক্টর অপারেশন সনাতন চন্দ্র সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় নিহতের স্ত্রী শিউলী বেগম বাদী হয়ে ৭জনের নাম উল্লেখসহ ২/৩জনকে অজ্ঞাত বলে গতকাল রবিবার থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। তবে পুলিশ এ ঘটনায় জড়িত কাউকে এখন পর্যন্ত গ্রেফতার করতে পারেনি। বর্তমানে ওই এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

Tags: