muktijoddhar kantho logo l o a d i n g

ইটনা

ইটনায় আন্তর্জাতিক নারী দিবসে ইটনার ওসির ব্যতিক্রমী উদ্যোগ

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। সারাদেশের ন্যায় আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে ইটনা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মালেক রানা ব্যতিক্রমী বিশেষ উদ্যোগ নিয়ে উপজেলার একমাত্র ঐতিহ্য বাহী শিক্ষা প্রতিষ্ঠান রাষ্ট্রপতি আব্দুল হামিদ সরকারী কলেজ চত্বরে বৃহস্পতিবার সকালে উপস্থিত হয়ে আন্তরর্জাতিক নারী দিবসের গুরুত্ব, ইভটিজিং, মাদকের কুফল নিয়ে ঘন্টাব্যাপী বক্তিতা করেন।
এ সময় তিনি বলেন বর্তমান সরকারের মাননীয় প্রধান মন্ত্রী হাজার বছরের শ্রেষ্ট বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মেয়ে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাওয়ার কথা বলেন। তিনি আরও বলেন এ সরকার নারী পুরুষের সমতা, নারীর ক্ষমতায়ন, এমডিজির লক্ষ্যমাত্রা পুরন, বাংলাদেশ কে মধ্যম আয়ের দেশে পরিণত করতে বদ্ধপরিকর। ওসি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য বলেন আপনারা অনেক ভাগ্যবান কারন আপনাদের সন্তান একাধারে দুই বার মহামাণ্য রাষ্ট্রপতি নির্বাচিত হয়েছে এটা গর্বের বিষয়ে। আপনারা আগামী দিনের ভবিষ্যত। নারীরা এখন আর পিছিয়ে নেই। পৃথিবীর সাথে তালমিলিয়ে আমাদের মেয়েরা অনেক এগিয়ে গেছে। তিনি ছাত্র-ছাত্রীদের কে তার মোবাইল নাম্বার দিয়ে বলেন আমি ইয়াবা, মাদক, ইভটিজিং ও অন্যায়ের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছি। যেখানেই এ ধরনের ঘটনা ঘটে আমাকে ফোনে জানাবেন। ইনশাল্লাহ আমি তাৎক্ষনিক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ।
সব শেষে রাষ্ট্রপতি আব্দুল হামিদ সরকারী কলেজের প্রভাষক মোঃ জসিম উদ্দিন খান ছাত্র-ছাত্রীদের কে বাল্য বিবাহ, মাদক, ইভটিজিং কে না বলুন শপত করান।
এ সময় উপস্থিত ছিলেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ কলেজের অধ্যক্ষ মোঃ ইসলাম উদ্দিন, ওসি তদন্ত মোঃ জাকির হোসেন সহ কলেজের প্রভাষক বৃন্দ।

Tags: