muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

নন্দীগ্রামে নারী দিবসে মা-ছেলেকে মারধর

বগুড়া প্রতিনিধি ।। পূর্ব বিরোধের জের ধরে বগুড়ার নন্দীগ্রামে বসতবাড়িতে হামলা ও মা-ছেলেকে বেধরক মারপিট করেছে প্রতিপক্ষরা। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার বুড়ইল ইউনিয়নের মুরাদপুর তেতুলিয়াগাড়ী গ্রামে এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ওইদিন তেতুলিয়াগাড়ী পাড়ার কৃষক আব্দুর রহমানের বাড়িতে লাঠিসোটা ও ধারালো অস্ত্রসহ জোরপূর্বক প্রবেশ করে একই গ্রামের লিটন, বুলবুল বুলি, বেলাল ও দুলালসহ ১৫/২০ ভাড়াতে সন্ত্রাসী। তারা বাড়িতে প্রবেশ করে ভাঙচুর ও লুটপাটের চেষ্টা করে। এসময় বাড়িতে ছিলেন আব্দুর রহমানের স্ত্রী ও এক ছেলে। সন্ত্রাসীদের লুটপাটে বাঁধা দিতে গেলে আব্দুর রহমানের স্ত্রী মাজেদা বেগমকে (৪৫) মাথার চুল ধরে টেনে হেঁচরে বাড়ির বাইরে প্রবেশ করে জনসম্মুখে মারপিট করতে থাকে। মাকে বাঁচাতে এগিয়ে গেলে ছোট ছেলে মোতালেব হোসেনকে (২৪) বেধরক মারপিট করে সন্ত্রাসীরা। মা-ছেলের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে তারা প্রাণে রক্ষা পান।

মাজেদা বেগম বলেন, সন্ত্রাসীরা যাওয়ার সময় আমাদের পরিবারের সবাইকে জানে মেরে ফেলার হুমকি দিয়ে বীরদর্পে চলে যায়।

থানার ওসি নাসির উদ্দিন জানান, এঘটনায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।
খোজ নিয়ে জানা গেছে, মুরাদপুর মৌজার জে.এল নং ২১৮, খতিয়ান নং ১১১ এর ১৬৬ দাগের জায়গায় তেতুলিয়াগাড়ী এলাকায় একটি গভীর নলকূপ (লাইসেন্স নং ৪০/২০১২-১৩) প্রায় ৫বছর পূর্বে স্থাপন করেন কৃষক আব্দুর রহমান। নলকূপের এরিয়ার মধ্যে সম্প্রতি প্রতিপক্ষ একই গ্রামের মোজাম্মেল হক একটি নলকূপ বসার চেষ্টা করে। এনিয়ে বগুড়ার নন্দীগ্রাম সহকারী জজ আদালতে (নং ২৬/২০১৮) একটি মামলা দায়ের করেন আব্দুর রহমান। মামলায় প্রতিপক্ষ মোজাম্মেলকে নলকূপ বসাতে গত ১৪ ফেব্রুয়ারি নিষেধাজ্ঞা আরোপ করেন বিজ্ঞ আদালত। এনিয়ে দুই পক্ষের বিরোধ হয়ে আসছিল।

Tags: