গাইবান্ধার পলাশবাড়ীতে আলোচনা সভা, চলচিত্র প্রদর্শন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
মার্চ ১৪, ২০১৮ ৭:০৭ অপরাহ্ণ
মোঃ মেহেদী হাসান, গাইবান্ধা ।। বাল্যবিয়ে, মাদক ও সন্ত্রাসকে না বলুন এই প্রতিপাদ্য, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ সমূহের ব্র্যান্ডিং,বিভিন্ন সেক্টরে সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা এবং টেকসই উন্নয়ন লক্ষ্যসমূহ (এসডিজি) সম্পর্কে জনগণকে অবহিতকরণ ও সম্পৃক্তকরণের লক্ষ্যে গাইবান্ধা জেলা তথ্য অফিসের আয়োজনে গত ১২ মার্চ সোমবার পলাশবাড়ী উপজেলার পবনাপুর মহিলা কলেজ মাঠে আলোচনা সভা,চলচিত্র প্রর্দশন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপস্থিত জনসাধারণ অবহিতকরণে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার সাবিহা আক্তার লাকি।
পবনাপুর ইউপি চেয়ারম্যান শাহ আলম মন্ডল ছোট বাবার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান সরকার আতা।
বিশেষ অতিথি হিসাবে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোশারফ হোসেন প্রধান।
আরো বক্তব্য রাখেন গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হারুনার রশিদ বাদল, হরিণাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম, পবনাপুর মহিলা কলেজের অধ্যক্ষ এস এম জহুরুল ইসলাম, পবনাপুর ইউনিয়নের সিদ্দিকুর রহমান রবি, প্রভাষক মাসুদা আক্তার প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন আব্দুল কুদ্দুস ও সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন অত্র কলেজে প্রর্দশক এস এম জাহাঙ্গীর কবির।
শেষে কুইজ প্রতিযোগীতায় অংশ গ্রহনকারী বিজয়ী ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। এসময় ছাত্রছাত্রী অভিভাবক, জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষিকা, কর্মচারিসহ জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
1 Comment
  1. Clicking Here says

    I just want to mention I am just very new to weblog and actually enjoyed you’re blog. Almost certainly I’m going to bookmark your blog post . You definitely come with excellent articles. Many thanks for sharing with us your web page.

Comments are closed.

সর্বশেষ পাওয়া