muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

খাজনা পরিশোধ করতে গিয়ে ছাতকে ভূমি অফিসে সংঘর্ষ, তহশীলদারসহ আহত ১০

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি ।। ছাতকে ভূমি অফিসে খাজনা পরিশোধ করতে দু’পক্ষের সংঘর্ষে ইউপি চেয়ারম্যানও তহশিলদারসহ ১০ব্যক্তি আহত হয়েছেন। আজ রোববার বিকেলে উপজেলা ভূমি অফিসে এঘটনা ঘটে। গুরুতর আহত তহশীলদারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এ ঘটনার খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, ভূমি অফিসের তহশীলদার চন্দ্রনাথ রায়ের টেবিলে উপজেলার নোয়ারাই ইউপি চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালিক রাজা ও বাগবাড়ি গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের পুত্র অমিতের মধ্যে কথাকাটির ঘটনা ঘটে। একপর্যায়ে দু’জন সংঘর্ষে জড়িয়ে পড়লে সহকারি তহশীলদার মধ্যস্থতা করতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার হয়ে গুরুতর আহত হন। তাকে ছাতক হাসপাতালে ভর্তি করা হলে আশংকাজনক অবস্থায় সেখান থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এসময় অফিস ভাংচুর ও ফাইলপত্র তছনছ করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে। খবর পেয়ে পৌর মেয়র আবুল কালাম চৌধুরি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ঘটনার সময় ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, আখলাকুর রহমান, গয়াছ আহমদ ও দেওয়ান পীর আব্দুল খালিক রাজা উপস্থিত ছিলেন। এসআই সফিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এব্যাপারে এসিল্যান্ড সোনিয়া সুলতানা হামলার ঘটনা সত্যতা স্বীকার করলেও কি কারনে ঘটনা তা- তিনি বলতে নারাজ।

Tags: