নিকলীতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
মার্চ ২১, ২০১৮ ৯:৪৭ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ।। কিশোরগঞ্জ জেলার নিকলীতে ৩শ’ পিস ইয়াবা ও মাদক বিক্রির চার হাজার পঞ্চাশ টাকাসহ মো. আল মমিন (২৪) ও মো. মিজানুর রহমান (২৪) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

আজ বুধবার বিকাল ৪টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. এম শোভন খান, (এস), বিএন এর নেতৃত্বে একটি আভিযানিক দল নিকলী উপজেলার দৌলতপুর পশ্চিম পাড়ার শামসু মুহুরির বাড়ির পাশের কাঁচা রাস্তা থেকে তাদের গ্রেফতার করেন।

গ্রেফতার হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. আল মমিন দৌলতপুর গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে এবং মো. মিজানুর রহমান একই গ্রামের মো. শামসুল আলমের ছেলে।

র‌্যাব জানিয়েছে, তার নিকট হতে মাদক বিক্রয়ের নগদ  চার হাজার পঞ্চাশ টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য দুই লক্ষ দশ হাজার টাকা । গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ১৯৯০ (সংশোধনী ২০০৪) সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের অধিনে নিকলী থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

LATEST NEWS
‘সঠিক প্রশিক্ষণ নিয়ে বিদেশে যাওয়ার পরামর্শ দিয়েছেন’ বালিয়াকান্দিতে বিদ্যুতের তারে জরিয়ে নিহত ১ অন্ত:সত্ত্বা হলেন নারী মাঠকর্মী, বিপাকে পরলেন এনজিও পরিচালক কিশোরগঞ্জ বাইকার’স ক্লাবের উদ্বোধনী, যাত্রা করলো গজনী মীরসরাইতে উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপিত ভুয়া ভাউচার তৈরি করে অর্থ আত্মসাৎ সরকারি দপ্তরে দুদকের অভিযান কিশোরগঞ্জে বিদেশগামী কর্মীদের তিনদিনব্যাপী প্রশিক্ষণ সমাপ্ত কুলিয়ারচরে এক বাড়ীতে হামলা, দোকানসহ ৫ ঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ আবারো আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে : পাপন টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন ও প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত