কিশোরগঞ্জে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লীগের প্রস্তুতি সম্পন্ন

শফিক কবীর, স্টাফ রিপোর্টার ।। আগামী শনিবার ২৪ মার্চ কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম ষ্টেডিয়ামে উদ্বোধন হতে যাচ্ছে মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লীগ। প্রধান অতিথি হিসেবে বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন এমপি উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ও উদ্বোধক হিসেবে লীগ উদ্বোধন করবেন লংকা বাংলার চেয়ারম্যান মাহবুব আনাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত থাকবেন- রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি, মাহমুদ পারভেজ মেয়র ও জেলার জনপ্রতিনিধি প্রশাসনের কর্মকর্তা এবং রাজনৈতিক নেত্রীবৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ সারওয়ার মোর্শেদ চৌধুরীর সভাপতিত্বে বর্ণাঢ্য আয়োজনে ক্রিকেট প্রেমীদের উৎসাহ ও উদ্দীপনায় মাতিয়ে রাখতে উপস্থিত থাকবেন- বিশ্বসেরা অলরাউন্ড সাকিব আল হাসান ও ফাষ্টবোলার মোস্তফিজুর রহমান, সাবেক অধিনায়ক আকরাম খানসহ বিসিবির পরিচালকবৃন্দ।

আজ বৃহস্পতিবার দুপুরে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়াম মিলনায়তনে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়।

Image may contain: 6 people, including Zosef Zosef, people standing

এ সময় উপস্থিত ছিলেন- উক্ত লীগের আহ্বায়ক অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) তরফদার মোঃ আক্তার জামীল, বিসিবির পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, পৌরমেয়র মাহমুদ পারভেজ। জেলা ক্রীড়া সংস্হার সদস্য সচিব উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাসউদের সঞ্চালনায় বিভিন্ন সু-পরামর্শ ও প্রশ্নের উত্তর খোজেন উপস্থিত প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অন-লাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Comments are closed.