muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

বাংলাদেশ সাংবাদিক সমিতি ভৈরব শাখার কার্যনির্বাহী কমিটি গঠন

সজীব আহমেদ, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। কিশোরগঞ্জের ভৈরবে বাংলাদেশ সাংবাদিক সমিতি (বাসাস) ভৈরব শাখার নতুন কমিটি গঠিত হয়েছে। ৩০শে মার্চ শনিবার সন্ধায় ভৈরব  কার্যালয়ে ৩ বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।
দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের ভৈরব প্রতিনিধি আসাদুজ্জামান ফারুককে সভাপতি ও  দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক মো: সুমন মোল্লাকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন।
সহ-সভাপতি পদে দৈনিক ইত্তেফাক ও এটিএন বাংলার প্রতিনিধি মোঃ তুহিন মোল্লা, সহ-সাধারণ সম্পাদক পদে এনটিভির স্টাফ রিপোর্টার মো: মোস্তাফিজুর রহমান আমিন, কোষাধ্যক্ষ পদে চ্যানেল ২৪ প্রতিনিধি মো: বিল্লাল হোসেন মোল্লা, দপ্তর সম্পাদক পদে বৈশাখি টেলিভিশনের আদিল উদ্দিন আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক মানবকণ্ঠোর মোঃ আক্তারুজ্জামান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে বাংলাভিশন ও দৈনিক যায়যায় দিনের সত্যজিৎ দাস ধ্রুব।
এ ছাড়াও সভায় কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক কালের কণ্ঠের আবদুল্লাহ আল মনসুর, দৈনিক সংবাদের সৈয়দ সোহেল সাশ্রু, দৈনিক আজকালের খবরের কাজী আবদুল্লাহ আল মাসুম, দৈনিক আমাদের সময় ও এসএ টিভির মো: খাইরুল ইসলাম সবুজ, দৈনিক আজকের সংবাদের মো: নজরুল ইসলামকে মনোনীত করা হয়।
এই সময় এস এম বাকী বিল্লাহ (ভোরের চেতনা), সদস্য ও সাবেক কোষাধ্যক্ষ আবদুর রউফ (দৈনিক খবরপত্র), সদস্য আহমেদ হুমায়ূন (দৈনিক খবর ও জনপদ সংবাদ), রাজীবুল হাসান ( দৈনিক আলোকিত সময়) সভায় উপস্থিত ছিলেন।
মো: বিল্লাল হোসেন মোল্লার সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে বিগত সভার সিদ্ধান্ত করে সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।

Tags: