muktijoddhar kantho logo l o a d i n g

অষ্টগ্রাম

অষ্টগ্রামে বড় ভাইয়ের হাতে আপন ছোট বোন খুন : ঘাতক গ্রেফতার

মন্তোষ চক্রবর্তী, (অষ্টগ্রাম) কিশোরগঞ্জ ।। হাওর উপজেলা অষ্টগ্রামে আপন বড় ভাইয়ের হাতে ছোট বোন নির্মমভাবে খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। খুনি ও মৃতার পিতা ছাবু মিয়া।

থানা পুলিশ সূত্রে জানা যায়, খুনি বড় ভাই মোস্তফা কামাল (৩৫) এবং আপন ছোট বোন শিপলু আক্তার (২৪) দুজনই দীর্ঘদিন যাবত মানষিক ভারসাম্যহীন ছিল। মঙ্গলবার, উপজেলার খয়ের পুর -আব্দুল্লাহ পুর ইউনিয়নের বাজুকা গ্রামের নিজ বাড়িতে দুপুরে একটি শাবল নিয়ে ঘাতক বড় ভাই মোস্তফা কামাল তার ছোট বোন শিপলু আক্তারের ঘরে প্রবেশ করে উপর্যুপরি আঘাত করলে ঘটনাস্থলে ক্ষত বিক্ষত হয়ে পড়ে। পরে প্রতিবেশী লোকজন মোস্তফাকে আটক করে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করে এবং ঘাতক মোস্তফা কামালকে গ্রেফতার করে থানার নিয়ে আসে।

এ ব্যাপারে অষ্টগ্রাম থানা অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম মোল্লা মুক্তিযোদ্ধার কন্ঠ’কে জানান, নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি এবং ঘাতক মোস্তফাকে গ্রেফতার করেছি। সকালে লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে। এ রিপোর্ট লেখার আগ পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Tags: