muktijoddhar kantho logo l o a d i n g

অষ্টগ্রাম

অষ্টগ্রামে ভাই-ভাতিজার হাতে বৃদ্ধ চাচা খুন

ভ্রাম্যমাণ প্রতিনিধি, অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) ।। অষ্টগ্রাম উপজেলায় ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে বড় ভাই ও ভাতিজার হাতে আবু ছালেক মিয়া (৫৫) নামের এক বৃদ্ধ খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মৃত ব্যক্তির পরিবার ও উপজেলা হাসপাতাল সূত্রে জানা যায়, উপজেলার বাংগালপাড়া ইউনিয়নের রথানী গ্রামের মৃত সওদাগর মিয়ার পুত্র আবু ছালেক ও তার ভাইদের মধ্যে র্দীঘদিন যাবত দ্বন্ধ চলছিল। বুধবার বিকালে এ দ্বন্ধকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি এবং ইট ছুরাছুড়ির ঘটনা ঘটে। মৃত ছালেক মিয়ার পুত্র ওয়াসিম মিয়া জানান সংঘষের সময় তার বড় চাচা আলেক মিয়া (৬০) এবং তার চাচাত ভাই খালেক মিয়া পুত্র এলাছ মিয়া সহ ইট দিয়ে ঢিল মারলে সাথে সাথে তার বাবা পড়ে যায়। পরে অষ্টগ্রাম সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। অপরদিকে স্বামীর মৃত্যু সংবাদ শুনে অসুস্থ্য হয়ে জুলেহা বেগম (৪৫) হাসপাতালে ভর্তি রয়েছে।

এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক ডাঃ কিশোর কুমার ধর জানান, হাসপাতালে আনার পূর্বেই রোগীটি মারা যায় এবং তার বাম হাতের আঙ্গুলের একটি আঘাত ছাড়া আরও কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়নাতদন্তের মাধ্যমে প্রকৃত কারণ জানা যাবে।

এ ব্যাপারে অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মোল্যা জানান, আমি ঘটনাটি শুনেছি এবং থানার একজন অফিসারকে পাঠিয়েছি, অভিযোগ ফেলে আইনগত ব্যবস্থা নিব। ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে মৃত ব্যক্তিকে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

Tags: