শীর্ষে জার্মানি, দ্বিতীয় স্থানে ব্রাজিল

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
এপ্রিল ১৪, ২০১৮ ১০:২৩ অপরাহ্ণ

স্পোর্টস রিপোর্ট : ফিফা র‌্যাংকিং-এ শীর্ষস্থান ধরে রেখেছে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানি। অন্যদিকে দ্বিতীয় স্থানও অক্ষুন্ন রেখেছে পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিল। তবে র‌্যাংকিং-এর তৃতীয়স্থানে এসেছে রদবদল।

পর্তুগাল ও আর্জেন্টিনাকে টপকে দু’ধাপ এগিয়ে তৃতীয়স্থানে উঠে এসেছে বেলজিয়াম। এক ধাপ করে পিছিয়ে চতুর্থ ও পঞ্চমস্থানে নেমে গেলে পর্তুগাল ও আর্জেন্টিনা।

দু’ধাপ করে এগিয়ে ষষ্ঠ ও সপ্তম স্থানে উঠে এসেছে সুইজারল্যান্ড ও ফ্রান্স। দু’ধাপ অবনতি হয়েছে স্পেনের। ষষ্ঠ থেকে অষ্টমস্থানে নেমে গেছে তারা।

দশম থেকে নবমস্থানে উঠে এসেছে চিলি। শীর্ষ দশে থাকা দলগুলোর মধ্যে সবচেয়ে বেশি পিছিয়েছে পোল্যান্ড। চার ধাপ পিছিয়ে দশমস্থানে নেমে গেছে তারা।

এদিকে বিশ্বকাপ শুরুর প্রায় দু’মাস আগে ঘোষিত র‌্যাংকিংয়ে অবনতি হয়েছে স্বাগতিক রাশিয়ার। তিন ধাপ পিছিয়ে ৬৬তমস্থানে রয়েছে তারা। ফিফা র‌্যাংকিং চালুর পর এটি রাশিয়ার সর্বনিন্ম অবস্থান।

 

৩ Comments
  1. John Deere Repair Manuals says

    WhatЎ¦s Happening i’m new to this, I stumbled upon this I’ve found It positively helpful and it has helped me out loads. I am hoping to give a contribution & aid different customers like its aided me. Good job.

  2. Great post, I think website owners should acquire a lot from this web site its very user pleasant.

  3. important site says

    I simply want to say I am very new to blogging and truly liked this web site. Very likely I’m planning to bookmark your site . You absolutely come with tremendous articles and reviews. Regards for revealing your website.

Comments are closed.

সর্বশেষ পাওয়া