বাবার পথেই রোনালদো জুনিয়র

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
এপ্রিল ১৫, ২০১৮ ১২:৫৫ অপরাহ্ণ

স্পোর্টস রিপোর্ট : বর্তমানে বিশ্বসেরা ফুটবলারদের তালিকায় প্রথমেই রয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। আর মাত্র সাত বছর বয়সেই বাবার পথে হাঁটলেন রোনালদোর ছেলে। স্কুল টিমে মৌসুমের সেরা গোল স্কোরার হয়েছেন এই তারকা পুত্র। আর তাতেই অ্যাওয়ার্ড উঠেছে ক্রিস্টিয়ানো জুনিয়রের হাতে।

অ্যাওয়ার্ড জয়ের পর রোনালদো জুনিয়রের দাদী দোলোরেস অ্যাভেইরো সামাজিক যোগাযোগ মাধ্যমে তা জানান। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা গেছে দাদীর সঙ্গে অ্যাওয়ার্ড হাতে পোজ দিচ্ছেন ক্রিস্টিয়ানো জুনিয়র। ছবির ক্যাপশনে রোনালদো লেখেন, ‘ক্রিস্টিয়ানো স্কুলের সেরা গোল স্কোরার হয়েছে। অভিনন্দন ছেলে।’

ক্রিস্টিয়ানো জুনিয়র নিজের স্কুল টিমের হয়ে শনিবার মাঠে নামেন। পরে ছোট ট্রফি ও একটি মেডেল হতে ক্যামেরার সামনে হাজির হোন তিনি। এ সময় তার সঙ্গে ছিল দাদী দোলোরেস অ্যাভেইরো।

পরে ছেলের এমন মেডল জয়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন বাবা ক্রিস্টিয়ানো রোনালদো।

 

২ Comments
  1. John Deere Repair Manuals says

    Nice post. I find out some thing very complicated on different blogs everyday. Most commonly it is stimulating to read content off their writers and practice a little something from their store. I’d would rather use some together with the content on my small blog no matter whether you don’t mind. Natually I’ll offer you a link with your web blog. Many thanks sharing.

  2. here are the findings says

    I just want to say I am just beginner to blogging and site-building and actually enjoyed you’re blog. Very likely I’m likely to bookmark your blog . You definitely come with great articles. Kudos for revealing your web page.

Comments are closed.

সর্বশেষ পাওয়া