জয় পেল রিয়াল

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
এপ্রিল ১৬, ২০১৮ ১১:৫৮ পূর্বাহ্ণ

স্পোর্টস রিপোর্ট : গত কয়েক ম্যাচ নিজেদের ছায়া হয়ে ছিল রিয়াল মাদ্রিদ। অ্যাতলেতিকো মাদ্রিদের সঙ্গে ড্র করার পর চ্যাম্পিয়নস লিগ কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে জুভেন্টাসের কাছে হার।  তাতে অঘটন অবশ্য ঘটেনি।  দুই ম্যাচ হারের পর অবশেষে জয়ের দেখা পেয়েছে স্প্যানিশ জায়ান্টরা। মালাগাকে হারিয়েছে ২-১ গোলে।

রোনালদোর না থাকার ব্যাপারে আগেই ধারণা করা হয়েছিল। তার অনুপস্থিতিতে করিম বেনজিমার সঙ্গে আক্রমণভাগে বেলকে সঙ্গী মনে করা হলেও ওয়েলস তারকাকে দেওয়া হয়েছে বিশ্রাম। জুভেন্টাসের বিপক্ষে দ্বিতীয় লেগে একাদশে ছিলেন তিনি। দ্বিতীয়ার্ধে তাকে বদলি হিসেবে তুলে নেওয়া হয়।

কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগেই ছোট ইনজুরিতে পড়েন মদরিচ।  মাতেও কোভাচিচের বদলি হয়ে তিনি মাঠের বাইরে চলে যান। চোট তেমন গুরুতর না হলেও তাকে সম্পূর্ণ ফিট রাখতে বিশ্রাম দেওয়া হয় মালাগা সফরে।  তাতেও পারফরম্যান্সের ঘাটতি হয়নি। দুই অর্ধে জাল কাঁপিয়েছেন ইসকো ও কাসেমেইরো।

২৯ মিনিটে বাঁকানো ফ্রিকিকে দলকে এগিয়ে দেন ইসকো। পরের গোলটিও বানিয়ে দিয়েছেন স্প্যানিশ মিডফিল্ডার। কাসেমেইরোকে পাস দিলে জালে বল জড়ান ব্রাজিলীয় তারকা। দুই গোল বানিয়ে দিয়ে হয়তো অতৃপ্তিতেই ভুগছিলেন ইসকো। কারণ ২০১৩ সালের আগে দুই মৌসুমে এই ক্লাবেই কাটিয়েছেন।

এই জয়ে ভ্যালেন্সিয়াকে পেছনে ফেলে তৃতীয় স্থানে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ। ৩২ ম্যাচে তাদের সংগ্রহ ৬৭ পয়েন্ট।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া