অষ্টগ্রামে বজ্রপাতে এক কিশোর নিহত আরেক কিশোর আহত

মন্তোষ চক্রবর্তী, (অষ্টগ্রাম) কিশোরগঞ্জ ।। হাওর বেষ্টিত কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলায় বজ্রপাতে ইমান হোসেন (১২) এক কিশোর নিহত এবং বোরহান মিয়া (১২) নামের আরেক কিশোর আহত হয়েছে বলে জানা গেছে।

এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা যায়, উপজেলা সদর ইউনিয়নের বারৈই চর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত কিশোর ইমান হোসেন বারৈই চর গ্রামের হেলিম মিয়ার পুত্র অপর আহত কিশোর বোরহান মিয়া একই গ্রামের ফজলুল হকের পুত্র।

এলাকাবাসী জানান, মঙ্গলবার দুপুরের দিকে বাড়ির দক্ষিণ পাশে নদীর কাছে এই দুই কিশোর জমির কাজ করছিল। হঠাৎ বজ্রপাত ঘটলে ইমান হোসেন ও বোরহান মিয়া আহত হয় পরে উপজেলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ইমান হোসেন কে মৃত ঘোষণা করেন। অপর আহত কিশোর বোরহান মিয়া কে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান তার প্রতিবেশীরা।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সালাহ উদ্দিন জানান, ঘটনা শোনার সাথে সাথে উর্ধ্বতন কতৃপক্ষকে অবহিত করা হয়েছে। আশা করি খুবই দ্রুত ক্ষতিগ্রস্হ পরিবার কে সরকারি ভাবে অনুদান দেওয়া যাবে।

মর্মান্তিক এই ঘটনা খবর পেয়ে ক্ষতিগ্রস্হ পরিবার গুলো কে দেখতে যান, সদর ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ ফারুক আহমেদ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

Comments are closed.